কলকাতার যুবভারতীতে সুনীল ছেত্রীর শেষ ম্যাচ, টিকিট কিভাবে কাটবেন এবং দাম কত?

ভারতীয় ফুটবলে সুনীল যুগের অবসান। আগামী ৬ জুন, বৃহস্পতিবার কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচটি খেলতে নামবেন সুনীল ছেত্রী। আর এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। 

Subhankar Das | Published : May 23, 2024 10:48 AM IST / Updated: May 23 2024, 04:51 PM IST

ভারতীয় ফুটবলে সুনীল যুগের অবসান। আগামী ৬ জুন, বৃহস্পতিবার কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচটি খেলতে নামবেন সুনীল ছেত্রী। আর এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

কুয়েতের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতানির্ধারণী ম্যাচে খেলতে নামছে ভারত। ব্লু-টাইগার্সদের কাছে কার্যত মরণবাঁচন ম্যাচ। তার থেকেও বড় বিষয় হল, ভারতীয় ফুটবলের অন্যতম তারকা সুনীলের শেষ ম্যাচ। আর তাই এই ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ চড়ছে ক্রমশই। সেইসঙ্গে, ফুটবলপ্রেমী বাঙালির ঘরের মাঠে আয়োজিত হতে চলেছে এই ঐতিহাসিক ম্যাচ। স্বভাবতই, দলমত নির্বিশেষে উল্লসিত সবাই। ইতিমধ্যেই জাতীয় দলের ক্যাম্পও শুরু হয়ে গেছে ভুবনেশ্বরে।

সেইসঙ্গে, এই ম্যাচের টিকিটও কাটা যাচ্ছে অনলাইনে। বুক মাই শো-তে গিয়েই এই ম্যাচের টিকিট কাটতে পারবেন সুনীল ফ্যানরা। টিকিটের দাম শুরু হচ্ছে ১০০ টাকা থেকে। এছাড়াও রয়েছে, ১৫০, ২০০, ২৫০, ৩০০, ৩৫০ এবং ১০০০ টাকা দামের টিকিট। অনেকেই শুরু করে দিয়েছেন টিকিট বুকিং।

সেই ২০০২ সালে নিজের ফুটবল জীবন শুরু করেন সুনীল। সেই থেকে আজ পর্যন্ত নানা মুহূর্তের সাক্ষী থেকেছেন, গড়েছেন অনেক রেকর্ডও। খেলেছেন কলকাতার দুই প্রধান মোহনবাগান এবং ইস্টবেঙ্গলেও। সেইসঙ্গে, বেঙ্গালুরু এফসির হয়েও জাত চিনিয়েছেন ভারতের অন্যতম সেরা স্ট্রাইকার। আই লিগ, আইএসএল ছাড়াও জিতেছেন বহু আন্তর্জাতিক ট্রফিও। সাফ কাপ, নেহেরু কাপ, এএফসি চ্যালেঞ্জ কাপ সহ একাধিক প্রতিযোগিতায় অসাধারণ ফুটবল উপহার দিয়েছেন সুনীল ছেত্রী।

প্রায় ১৫০টি আন্তর্জাতিক ম্যাচে ভারতের জার্সি গায়ে মাঠে নেমেছেন তিনি এবং পেয়েছেন ৯৪টি গোল। আর এবার তাঁর জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলতে নামছেন সেই কলকাতাতেই। অন্যদিকে, আগামী ৬ জুন ভারত বনাম কুয়েত ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭টায়।

যেহেতু ম্যাচটি কলকাতায়, তাই সুনীলের জন্য বিশেষ কিছু পরিকল্পনা রয়েছে বঙ্গ ফুটবল নিয়ামক সংস্থা আইএফএ-র। শোনা যাচ্ছে, প্রায় ৬০ হাজার মুখোশ প্রস্তুত হচ্ছে সুনীলের জন্য।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Suvendu Adhikari Live: কোচবিহারে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দু অধিকারীর
Sandeshkhali News | সন্দেশখালীতে আবারও হিন্দুদের উপর হামলা শাহজাহান বাহিনীর, অভিযোগ বিজেপির
Narendra Modi | ইতালির G7 শীর্ষ সম্মেলনে প্রভাব দেখিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেখুন ভিডিও
Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন