UCL: চ্যাম্পিয়ন্স লিগের শুরুতেই গোলের বন্যা! বায়ার্ন দিল ৯ গোল, সহজ জয় রিয়াল এবং লিভারপুলের

উয়েফা চ্যাম্পিয়ন্স (UEFA Champions League) লিগের ঢাকে কাঠি পড়তেই চেনা ছন্দে বায়ার্ন মিউনিখ। প্রথম ম্যাচেই প্রতিপক্ষকে ৯ গোলের মালা। অন্যদিকে, অপেক্ষাকৃত সহজে ম্যাচে জয় পেল রিয়াল মাদ্রিদ এবং লিভারপুলও।

Subhankar Das | Published : Sep 18, 2024 12:45 PM IST

উয়েফা চ্যাম্পিয়ন্স (UEFA Champions League) লিগের ঢাকে কাঠি পড়তেই চেনা ছন্দে বায়ার্ন মিউনিখ। প্রথম ম্যাচেই প্রতিপক্ষকে ৯ গোলের মালা। অন্যদিকে, অপেক্ষাকৃত সহজে ম্যাচে জয় পেল রিয়াল মাদ্রিদ এবং লিভারপুলও।

মঙ্গলবার, ডায়নামো জাগ্রেবের মুখোমুখি হয়েছিল বায়ার্ন। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষকে একেবারে দুরমুশ করে ছেড়ে দিলেন হ্যারি কেনরা। বায়ার্ন জিতল ৯-২ গোলে। একা হ্যারি কেনই করলেন ৪ গোল। যার মধ্যে তিনটি আসে পেনাল্টি থেকেই।

Latest Videos

এছাড়া জোড়া গোল করেন মাইকেল এলিস। অন্যদিকে, একটি করে গোল করেন রাফায়েল গেরেরো, লিরয় সানে এবং লিয়ন গোরেৎজকা। বায়ার্নই প্রথম দল, যারা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে এক ম্যাচে ৯ গোল করল।

এদিন, বায়ার্নের বড় জয়ের দিন স্টুটগার্টের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদও। রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হয়েছে কিলিয়ান এমবাপের। প্রথম ম্যাচেই গোল পেয়ে গেলেন তিনি। ম্যাচের ৪৬ মিনিটে, তাঁর গোলেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। কিন্তু ৬৮ মিনিটে, স্টুটগার্টকে সমতায় ফেরান ডেনিস উনডাভ।

তবে রিয়াল ফের খেলায় এগিয়ে যায় ৮৩ মিনিটে। রুডিগারের দুর্দান্ত গোলে লিড নেয় তারা। ম্যাচের তৃতীয় গোলটি করেন এনড্রিক। সেটা যদিও সংযুক্ত সময়ে। রিয়াল ম্যাচ জেতে ৩-১ গোলে।

তবে এদিনের এদিনের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ অবশ্য ছিল এসি মিলান বনাম লিভারপুলের মধ্যে। লিভারপুল এদিন পিছিয়ে থেকেও দুর্দান্ত কামব্যাকে মিলানকে ৩-১ গোলে হারিয়ে দিয়েছে। ম্যাচের ৩ মিনিটেই, পুলিসিচের গোলে এগিয়ে যায় এসি মিলান।

তবে তার ২০ মিনিট বাদে, লিভারপুলের হয়ে সমতা ফেরান ইব্রাহিম কোনাটে। অপরদিকে খেলার ৪১ মিনিটে, ডিফেন্ডার ভ্যান ডাইকের গোলে এগিয়ে যায় লিভারপুল। এরপর ম্যাচের ৬৭ মিনিটে, ফের গোল করেন ডমিনিক সোবোসলাই। তবে তার আগে জুভেন্তাস পিএসভিকে হারিয়েছে ৩-১ গোলে এবং অ্যাস্টন ভিলা ৩-০ গোলে জিতেছে ইয়ং বয়েজের বিরুদ্ধে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'একটা বেয়াদব' শুভেন্দুর নিশানায় কলকাতার নয়া পুলিশ কমিশনার | Suvendu Adhikari | CP Kolkata |
'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today