ACL 2: রভশন এফসির বিরুদ্ধে কি দলে আসছেন জেমি? এসিএল ২-তে নামার আগে বড় বার্তা মোলিনার

ম্যাকলারেন কি আজ মাঠে নামছেন? এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে (AFC Champions League 2) নিজেদের প্রথম ম্যাচে নামতে চলেছে মোহনবাগান (Mohun Bagan)।

Subhankar Das | Published : Sep 18, 2024 6:19 AM IST

ম্যাকলারেন কি আজ মাঠে নামছেন? এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে (AFC Champions League 2) নিজেদের প্রথম ম্যাচে নামতে চলেছে মোহনবাগান (Mohun Bagan)।

বুধবার, অর্থাৎ ১৮ সেপ্টেম্বর কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হবে মোহনবাগান বনাম রভশন ফুটবল ক্লাব (Ravshan FC)। কিন্তু অজি তারকা জেমি মাঠে নামতে পারবেন কিনা, সেই নিয়েই চলছে জল্পনা।

Latest Videos

বিশাল অঙ্কের অর্থ খরচ করে তাঁকে সই করিয়েছে বাগান শিবির। কিন্তু মূল সমস্যা অন্য জায়গায়। জেমি ম্যাকলারেনকে (Jamie Maclaren) খেলানো হবে কি হবে না, সেই সিদ্ধান্ত নিতে পারছেন না মোহনবাগান কোচ। এমনিতেই এসিএল ২-এর শুরুতেই বেশ চাপে রয়েছেন হেডস্যার জোসে মোলিনা।

প্রতিপক্ষ রভশন এফসি যেখানে সাতজন বিদেশি নিয়ে মাঠে নামবে, সেখানে মোহনবাগান খেলবে মাত্র চারজন বিদেশিতে। তার উপর আবার চোটের জন্য স্টপার আলবার্তো রডরিগেজ ম্যাচের আগেরদিন প্র্যাকটিসেই আসতে পারলেন না। ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসে কোচ জানালেন, “প্রতিদিনই উন্নতি করছে জেমি। তবে এখনও আমরা কোনও সিদ্ধান্ত নিতে পারিনি যে, ওকে খেলানো হবে কি না।”

আরও পড়ুনঃ

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে নামছে মোহনবাগান, খেলা দেখবেন কোথায়? সাবস্ক্রিপশন ফি জানেন?

এদিকে তাতেও আলবার্তো আর নুনোকে পরবর্তী সময়ে খেলালে আক্রমণে মাত্র দুইজন বিদেশি খেলাতে পারবেন। ফলে, আইএসএলে নিজের পরিকল্পনা মতো দলকে কিছুতেই খেলাতে পারছেন না মোহনবাগান কোচ। আর চ্যাম্পিয়ন্স লিগে সাতজন বিদেশিকে খেলানোর সুযোগ থাকলেও, খেলাতে পারছেন মাত্র চারজনকে। এহেন এক পরিস্থিতিতে দাঁড়িয়ে মোলিনা চাইছেন, বুধবার ঘরের মাঠে সম্মানজনক ফলাফল নিয়ে ম্যাচ শেষ করতে।

তবে আইএসএল-এর সঙ্গে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার মধ্যে কি কোনও পার্থক্য রয়েছে? এই প্রসঙ্গে মোলিনার কথায়, “আইএসএল অথবা এএফসি, দল তো একই থাকছে। তাই খেলার স্টাইলও একই থাকবে। যদি দুটি ভিন্ন প্রতিযোগিতায় আলাদা আলাদা দল খেলানোর সুযোগ থাকত, তাহলে আলাদা পরিকল্পনা নিয়ে ভাবা যেত।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
কলকাতা পুরসভার কর্মচারীদের প্রতিবাদের হুঙ্কার! কালো বেলুন উড়িয়ে বার্তা | RG Kar Protest
এখনই কর্মবিরতি উঠছে না! কেন? জানিয়ে দিলেন জুনিয়র ডাক্তাররা | RG Kar Protest | Junior Doctors |
'এবার ওকে উপড়ে ফেলবো! ১৯ তারিখ বিকেলে স্বাস্থ্যমন্ত্রীর ফাইল খুলবো' চরম পদক্ষেপ Suvendu Adhikari-র