পদত্যাগ বিতর্কের মাঝেই সৌরভকে ফোন অমিত শাহের, জানতে চাইলেন গোটা ঘটনা

দেশ জুড়ে এতটাই চাঞ্চল্য তৈরি হয় যে খোদ দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করেন সৌরভকে। জিজ্ঞেস করেন গোটা ব্যাপারটি কী। আদৌও কি রাজনীতিতে আসছেন সৌরভ।  

Parna Sengupta | Published : Jun 1, 2022 7:52 PM IST

বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন, নাকি রাজনীতিতে আসছেন, না এর পেছনে রয়েছে অন্য কোনও কারণ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের দুটি টুইট ঘিরে বুধবারে গোটা সন্ধে তোলপাড় দেশ। অবশেষে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিকেল ৫টা ২০ মিনিটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট নিয়ে জল্পনা তৈরি হয়। তারপর সাড়ে সাতটা নাগাদ মুখ খোলেন সৌরভ। তবে তার আগেই জল্পনার গরু গাছে ওঠে। 

সৌরভ জানিয়ে দেন বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন না, আসছেন না রাজনীতিতেও। যে ট্যুইট ঘিরে দেশ জুড়ে জল্পনা তা আসলে একটি বিজ্ঞাপনী চমকের ক্রিয়েটিভ। সৌরভ জানান, একটু এডুকেশনাল অ্যাপ লঞ্চ করছি তার জন্যই এই ট্যুইট। সৌরভ যে বিসিসিআই সভাপতির পদ ছাড়ছেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বিসিসিআই সচিব জয় শাহ।

দেশ জুড়ে এতটাই চাঞ্চল্য তৈরি হয় যে খোদ দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করেন সৌরভকে। জিজ্ঞেস করেন গোটা ব্যাপারটি কী। আদৌও কি রাজনীতিতে আসছেন সৌরভ। তবে সৌরভ শাহকে জানিয়ে দিয়েছেন তাঁর টুইটের সঙ্গে রাজনীতির দূর দূরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই। 

কী ছিল সৌরভের ট্যুইটে-
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন,'১৯৯২ থেরে ২০২২ সাল, নিজের ক্রিকেট কেরিয়ারের ৩০ বছর পূর্ণ করছি।  এই যাত্রা পথে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছি। এ সময়  যারা আমার সঙ্গে ছিলেন তাদের সকলকে ধন্যবাদ। তাদের সমর্থনের জন্যই আজকে আমি এই সবকিছু অর্জন করতে পেরেছি'। এছাড়া নিজের পৌস্টে আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়ের কথা বলেছেন। তিনি লিখেছেন,'বর্তমানে আমি নতুন কিছু একটা পরিকল্পনা করছি, যার মাধ্যমে আমি সাধারণ মানুষের সাহায্য করতে চাই। আমি আশা করব এই নতুন সফরেও আপনাদের সমর্থন ও ভালোবাসা পাব'।

কয়েক দিন আগে সৌরভের বাড়িতে অমিত শাহের নৈশভোজ, সৌরভ পত্নী ডোনার ইঙ্গিত পূর্ণ মন্তব্য নানা সমীকরণ খুঁজতে শুরু করেছিলেন অনেকেই। কিন্তু শেষ পর্যন্ত এই ট্যুইটের পেছনে আসল কারণ হল একটি এডুকেশনাল অ্য়াপের লঞ্চিং তা শুনে সকলেই একটু অবাক হয়েছেন। অনেকটা দাদার দেওয়া গুগলিতে ক্লিন বোল্ড হয়েছে গোটা দেশ। 

যেভাবে নিজের পোস্টে সাধারণ মানুষের জন্য কিছু করার কথা বলেছিলেন সৌরভ, তাতে রাজনীতির কথাই মাথাতে এসেছিল সবার। জল্পনা তৈরি হয়েছিল বাংলা বিধানসভা ভোটের আগে যা শোনা যাচ্ছিল তা কী এবার সত্যি হতে চলেছে। রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন সৌরভ। তবে সব জল্পনাতে নিজেই জল ঢেলেছেন সৌরভ।

Read more Articles on
Share this article
click me!