অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ভারতের সাফল্য, মিক্সড রিলে-তে ব্রোঞ্জ জয়

ফের আন্তর্জাতিক মঞ্চে ভারতের সাফল্য।  অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে পদক পেল ভারত। মিক্সড রিলে-তে ব্রোঞ্জ জিতল ভারতীয় দল। শুভেচ্ছা জানাল সাই।
 

Asianet News Bangla | Published : Aug 18, 2021 4:22 PM IST / Updated: Aug 18 2021, 09:55 PM IST

টোকিও অলিম্পিকের পর ফর বিশ্ব মঞ্চে ভারতের সাফল্য। এবার অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে পদক জিতল ভারত। নাইরোবিতে তলছে এই প্রতিযোগিতা। সেখানেই ৪*৪০০ মিটার মিক্সড রিলেতে ব্রোঞ্জ পদক জিতল ভারতীয় দল। এই বছর অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ভারতের এটাই প্রথম পদক। আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় তরুণ অ্যাথলিটদের এই সাফল্যে গর্বিত করেছে পুরো দেশকে।

 

প্রতিযোগিতার প্রথম রাউন্ড থেকেই ছন্দে পাওয়া যায় মিক্সড রিলেতে অংশগ্রহণকারী ভারতের চার সদস্য- ভরত শ্রীধর, প্রিয়া মোহন, সামি এবং কপিলকে। তাদের গতি নজর কেড়েছিল সকলের। ফাইনালে ওঠার পর তাদের প্রশংসায় পঞ্চমুখ ছিল সকলেই। পদকের আশা করেছিল দেশবাসী। ফাইনালে দেশবাসীকে নিরাশ করেননি এই চার অ্যাথলিট। রেস পুরো করতে সদস্য- ভরত শ্রীধর, প্রিয়া মোহন, সামি এবং কপিলরা মোট সময় নিয়েছেন  ৩ মিনিট ২০.৬০ সেকেন্ড। 

 

 

ব্রোঞ্জ জয়ের ফলে আনন্দিত ভারতীয় অ্যাথলিটরা। অনূর্ধ্ব-২০ বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ভারতের এই সাফল্য নিঃসন্দেহে আন্তর্জাতিক মঞ্চে ভারতের বড় সাফল্য। ব্রোঞ্জ দয়ের পর থেকে ভারতীয় রিলে দলকে শুভেচ্ছে জানানো হয়েছে সাইয়ের তকরফে। শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন অ্যাথলিট পিটি উষা। এছাড়াও সমগ্র ক্রীড়া মহল থেকে শুভেচ্ছা জানানো হচ্ছে ভরত শ্রীধর, প্রিয়া মোহন, সামি এবং কপিলদের। 

Share this article
click me!