Irfan Pathan Becomes Father: জুনিয়র পাঠান কোলে আসতেই নামকরণ করে ফেললেন বাবা ইরফান

বাবা হলেন ইরফান পাঠান। সোশ্যাল মিডিয়ায় ছবি ফুটফুটে সদ্যজাতর ছবি পোস্ট করে নিজেই জানালেন দ্বিতীয়বার বাবা হওয়ার সুখবর। একইসঙ্গে নামকরণ ও করে ফেললেন একরত্তির। 
 

Riya Dey | Published : Dec 28, 2021 2:05 PM IST

দ্বিতীয়বার বাবা স্বাদ উপভোগ করলেন ইরফান পাঠান (Irfan Pathan) মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট বাবা হওয়ার সুখবর ভাগ করে নিলেন ইরফান (Irfan Pathan)। তাঁর স্ত্রী সাফা বেগ আরও একবার জন্ম দিয়েছেন এক ফুটফুটে পুত্র সন্তানের। এই প্রথম নয় এর আগেও একটি পুত্র সন্তান রয়েছে সাফা- ইরফানের (Son of Safa-Irfan)। তার নাম ইমরান। ২০১৬ সালে সাফা বেগের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান (Irfan Pathan)। সেই বছরেই ডিসেম্বর মাসে ছোট্ট ইমরানকে জন্ম দেন সাফা। এবার পাঁচ বছর পর আবার সেই ডিসেম্বর মাসেই দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম ইরফান পত্নী। 

শনিবার দুপুরে টুইটারে ছবি পোস্ট বাবা হওয়ার সুখবর দেন ইরফান পাঠান (Irfan Pathan)। একইসঙ্গে একরত্তির নামকরণ ও করে ফেলেছেন ইরফান (Irfan Pathan)। দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন সুলেমন খান (Suleman Khan)। প্রসঙ্গত, এক সময় ভারতীয় ক্রিকেট দলের দাপুটে খেলোয়াড় ছিলেন ইরফান পাঠান (Irfan Pathan)। একের পর এক ম্যাচে নিজের অসাধারণত্ব প্রমাণ করেছেন তিনি। ইরফান পত্নী সাফা বেগ ছিলেন সৌদি আরবের এক জনপ্রিয় মডেল। ২০১৬ সালে একে অপরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। 

 

২০২০ সালে সব ধরণের ক্রিকেট থেকে পাকাপাকিভাবে অবসর নেন ইরফান পাঠান (Irfan Pathan)। দীর্ঘদিন ধরেই দলে কোনও জায়গা মেলে নি তাঁর। একটানা ব্যর্থতা এবং ঠিকঠাক ফর্মে না থাকায় খেলার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছিলেন তিনি। অবশেষে ২০২০ সালে ক্রিকেট থেকে অবসর (Retirement from Cricket) নেওয়ার সিদ্ধান্ত নেন ইরফান পাঠান (Irfan Pathan)। মাত্র ১৯ বছর বয়সে ভারতীয় ক্রিকেট দলে অভিষেক হয়েছিল ইরফান পাঠানের। ২০০৩ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা টেস্ট ম্যাচে প্রথম খেলার সুযোগ পান ইরফান পাঠান (Irfan Pathan)। এরপর শুরুতে ব্যাটে- বলে অনবদ্য পারফর্মেন্স দিলেও শেষের দিকে ফর্ম হারাতে শুরু করেছিলেন ইরফান পাঠান (Irfan Pathan)। 

উল্লেখ্য, সোমবারই মহামেডান স্পোর্টিং তাঁদের ব্র্যান্ড অ্যাম্বসেডার (Brand Ambassador of Mohammedan Sporting) হিসাবে ঘোষণা করেছে ইরফান পাঠানকে (Irfan Pathan)। টুইটারে সেই খবর নিজেই জানিয়েছে মহামেডান (Mohammedan Sporting)। এক্ষেত্রে ইরফান পাঠানকে ব্র্যান্ড অ্যাম্বসেডার হিসাবে নির্বাচিত করার পিছনে অবশ্যই সাদা- কালো দলের একটি নির্দিষ্ট উদ্দেশ্য আছে মনে করা হচ্ছে। আদতে ইরফান খানের মাধ্যমে দলের নাম দেশের বিভিন্ন প্রান্তে নিজেদের নাম প্রচার করাটাই মুখ্য উদ্দেশ্য মহামেডান দলের Mohammedan Sporting)। সূত্রের খবর, আগামী দিনে মহামেডান দলের জার্সিতে দেখা যেতে পারে ইরফান পাঠানকে (Irfan Pathan)। জানা গেছে যে, মহামেডান ক্লাবের বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিল স্পোর্টসের  (Bunker Hill Sports) উদ্যোগেই মহামেডান দলের সঙ্গে যুক্ত হয়েছেন ইরফান পাঠান (Irfan Pathan)। 

 

Share this article
click me!