টোকিও অলিম্পিকের জন্য সামনে এল ভারতের থিম সং, মন ছুয়ে গেল সকলের

  • অলিম্পিকের বাকি আর এক মাস
  • প্রস্তুতি জোরকদমে ভারতীয় অ্যাথলিটদের
  • এরই মধ্য়ে সামনে এল বারতের এবারের থিম সং
  • যা ইতিমধ্যে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়
     

Sudip Paul | Published : Jun 24, 2021 4:21 PM IST / Updated: Jun 24 2021, 09:55 PM IST

টোকিও অলিম্পিক শুরু হতে বাকি আর আক মাস। করোনা আবহে অনেক বাধা বিপত্তি পেরিয়ে নিজেদের তৈরি করেছেন ভারতীয় অ্যাথলিটরা। এবার অলিম্পিকের ইতিহাসে সবথেকে বেশি প্রতিযোগি অংশ নিতে চলেছে টোকিও অলিম্পিকে। গতবছর করোনা অতিমারীর কারনে প্রথমবার এক বছরের জন্য স্থগিত হয়ে যায় অলিম্পিক। এবার অলিম্পিকে নিজেদের সেরাটা দিয়ে বিশ্ব দরবারে দেশের নাম উজ্জ্বল করাই লক্ষ্য ভারতীয় অ্যাথলিটদের। 

 

 

অলিম্পিক নিয়ে দেশ জুড়ে উন্মাদনার মধ্যেই সামনে এল টোকিও অলিম্পিকের জন্য ভারতের থিম সং। গানটি কম্পোজ করেছন মোহিত চৌহান। গানের মূল কথা হল 'লক্ষ্য তেরা সামনে হ্যায়'। অর্থাৎ লক্ষ্য সামনে রয়েছে , নিজের ইচ্ছে ও জেদ থাকলে সাফল্য আসবেই। ইতিমধ্যেই অই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। গানে ভারতের বিভিন্ন খেলার দৃশ্য খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে। গানের শেষে অ্যাথলিটদের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিশেষ দেশ প্রেমের বক্তব্যও তুলে ধরা হয়েছে।

অলিম্পিকের জন্য জোরকদমে চলছে ভারতায় অ্যাথলিটদের প্রস্তুতি। ইতিমধ্যেই সকল অ্যাথলিট ও সাপোর্টিং স্টাফদের অলিম্পিকের আগেই করোনা টিকার দুটি ডোজ দেওয়া হবে বলে জানিয়েছে কেন্দ্রীয় সরকার। অলিম্পিকের উদ্দেশ্যে ভারতীয় দলকে উৎসাহ দিতে বিশেষ সেশন করার কথাও ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র। এবার অলিম্পিকের গা গরম করা থিম সং অলিম্পিকের উন্মাদনা আরও কয়েক গুন বাড়িয়ে দিলো বলেই মত সকলের।


Share this article
click me!