যমজ পুত্র সন্তানের বাবা হলেন উসেইন বোল্ট, নামেও রয়েছে চমক

  • গত বছর কন্যা সন্তানের বাবা হয়েছিলেন উসেইন বোল্ট
  • এক বছরের মধ্যেই ফের সুখবর দিলেন তারকা স্প্রিনটার
  • এবার যমজ পুত্র সন্তানের বাবাহলে বিষশ্বের দ্রুততম মানব
  • শুভেচ্ছার জোয়ারে ভাসছেন উসেইন বোল্ট ও তার বান্ধবী
     

Sudip Paul | Published : Jun 21, 2021 9:24 AM IST

২০২০ সালে কন্যা সন্তানের বাবা হয়েছিলেন বিশ্বের দ্রুতম মানব উসেইন বোল্ট। করোনা আবহে সকলকে দিয়েছিলেন সুখবর। মেয়ের নাম রেখেছিলেন অলিম্পিয়া লাইটনিং বোল্ট। এক বছর যেতে না যেতেই ফের ভক্তদের সুখবর দিলেন  তিনি। এবার যমজ পুত্র সনতানের বাবা-মা হলে উসেইন বোল্ট ও তার বান্ধবী কাসি বেনেট। বোল্টের যমজ ছেলে হওয়ার খবর খুশি তার ভক্তরা। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অলিম্পিক ৮টি সোনা জয়ী ও ১১ বার বিশ্ব চ্যাম্পিয়ন বোল্ট।

 

 

 

 

সোশ্য়াল মিডিয়ায় ছবি শেয়ার করে বাবা-মা হওয়ার খবর দিয়েছেন উসেনইন বোল্ট। ফাদার্স ডে-তে কাসি বেনেট এই ছবি পোস্ট করে লেখেন,'তুমিই এই পরিবারের মূল স্তম্ভ। আমাদের সন্তানদের কাছে সব থেকে সেরা বাবা। আমরা প্রত্যেকে তোমায় ভালবাসি।' পাশাপাশি বোল্টও একই ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যা দুই নব জাতককে নিয়ে বসে রয়েছেন  উসেইন ব্লোট ও কাসি বেনেট। সঙ্গে রয়েছে অলিম্পিয়া বোল্টও। যেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

 

 

 

নিজের সন্তানদের নামকরণের ক্ষেত্রেও চমক রেখেছেন উসেইন বোল্ট। শুনে মনে হবে ভবিষ্যতে বড়সড় কোনও ঝড় আসতে চলেছে। নিজের করা পোস্টে বোল্ট জানিয়েছেন তাকর দুই ছেলের নাম থান্ডার বোল্ট ও সেন্ট লিও বোল্ট। মেয়ের নাম অলিম্পিয়া লাইটনিং বোল্ট। ফলে নামে থান্ডার ও লাইটনিং এই শব্দগুলি পছন্দ হয়েছে বোল্ট ভক্ত থেকে নেটাগরিকদেরও। উসেইন বোল্টের মত তারাও ট্র্যাকে ঝড় তোলেন কিনা তার উত্তর দেবে ভলিষ্যৎ।


Share this article
click me!