ফরাসি ওপেন জয়ের পর জোকোভিচ যেন 'ভক্তের ভগবান', ক্ষুদে ভক্তদের করলেন স্বপ্নপূরণ

  • দ্বিতীয় ফরাসী ওপেন জয় জোকোভিচের
  • ফাইনালে হারালেন স্টেফানোস চিচিপাসকে
  • প্রথম ২ সেট হারার পর দুরন্ত প্রত্যাবর্তনে জয়
  • জয়ের পর ক্ষুদে ভক্তদের ইচ্ছে পবরণ করলেন জোকার
     

Sudip Paul | Published : Jun 14, 2021 9:53 AM IST

কথায় বলে 'ভক্তের ভগবান'। ভক্তের ইচ্ছে বা স্বপ্ন পীরণ করেন যিনি। ফ্রেঞ্চ ওপেন জয়ের পর অনেকটা সেই রূপেই ধরা গিলেন সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ। ফাইনালে স্টেফানোস চিচিপাসের বিরুদ্ধে ফেভারিট হিসেবে শুরু করলেও, প্রথম ২ সেট হেরে সকলকে হতবাক করে দিয়েছিলেন জোকার। কিন্তু তারপরই নিজের আস্তিন থেকে একের পর এক হাতিয়ার বার করতে শুরু করেন। আর তারপর রূপকথার প্রত্যাবর্তন করে পরপর তিন সেট জিতে দ্বিতীয়বার ফরাসি ওপেন চ্যাম্পিয়ন হলেন জোকার। 

আরও পড়ুনঃচেনা ছন্দে ব্রাজিল, ৩-০ গোলে জয় দিয়ে কোপা অভিযান শুরু নেইমারদের

"

রবিবার ম্যাচের ফল জোকোভিচের পক্ষে ৬-৭ (৬-৮), ২-৬, ৬-৩, ৬-২, ৬-৪। কঠিন লডাইয়ের পর জয় পেয়ে আবেগে আত্মহারা হয়ে যান সার্বিয়ান সিংহ। তার সেলিব্রেশন ছিলও চোখে পড়ার মত। নতুন ইতিহাস তৈরির আনন্দ নিজের সমর্থকদের সঙ্গেও ভাগ করে নেন বর্তমানে টেনিস বিশ্বের একনম্বর তারকা। প্রথমে নিজের ম্যাচ জয়ের ব়্যাকেটটি এক ক্ষুদে ভক্তকে উপহার দেন জোকোভিচ। স্বপ্নের তারকার কাছ থেকে তার ব়্যাকেট পেয়ে ওই ক্ষুদে তারকাও আবেগে ভেসে যান। তার উচ্ছাস প্রকাশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃযৌবনের উষ্ণতায় ঘায়েল হবেন আপনিও, চিনে নিন নেইমারের সুপার হট অ্যান্ড সেক্সি বোনকে

শুধু নিজের ব়্যাকেট নয়। নিজের টুপি আরও এক ক্ষুদে ভক্তকে উপহার দেন নোভাক জোকোভিচ। সেই ছবিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। নিজের ইতিহাস তৈরির আনন্দের দিনটা এইভাবেই ক্ষুদে ভক্তদের মুখে হাসি ফুটিয়ে উদযাপন করলেন সার্বিয়ান তারকা। ফলে শুধু ফরাসী ওপেন জয় নয়, সকলের হৃদয়ও জয় করে নিলেন নোভাক জোকোভিচ। 


Share this article
click me!