জ্যাভলিনে জোড়া পদক দেবেন্দ্র ও সুন্দরের, শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী মোদী

টোকিও প্যারালিম্পিক্সে জ্যাভলিন থ্রোয়ে জোড়া সাফল্য ভারতের ঝুলিতে। রূপো জিতলেন দেবেন্দ্র ঝাঝারিয়া। ব্রোঞ্জ জিতলেন সুন্দর সিং গুরজার। ভারতীয় অ্যাথলিটদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী।
 

Asianet News Bangla | Published : Aug 30, 2021 5:55 AM IST

টোকিও প্যারালিম্পিক্সে জ্যাভেলিন থ্রোয়ে জোড়া পদক এল ভারতের ঝুলিতে। রূপো জিতেছেন দেবেন্দ্র ঝাঝারিয়া। ব্রোঞ্জ জিতলেন সুন্দর সিং গুরজার। অল্পের জন্য সোনা হাতছাড়া হলেও, দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করতে পেরে খুশি ভারতীয় প্যারা অ্যাথলিটরা। সাফল্যের পর দুই পদক জয়ীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ট্যুইটারে প্রধানমন্ত্রী জানান, আপনারা দেশকে গর্বিত করেছেন এবং ভবিষ্যথ প্রজন্মকে উদ্বুদ্ধ করেছেন।

 

 

 

 

শুধু সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোই, দেবেন্দ্র ঝাঝারিয়া ও সুন্দর সিংয়ের সঙ্গে কথাও বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুই অ্যাথলিটকে প্যারালিম্পক্সে পদক জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। দেবেন্দ্র ঝাঝারিয়াকে প্যারালিম্পিকে তার তৃতীয় পদক জয়ের জন্য অসামান্য কৃতিত্বের অধিকারী বলে আখ্যা দেন। মোদী বলেন,'আপনি মহারাণা প্রতাপের ভূমি থেকে আসছেন আর বল্লম ছুঁড়েই চলেছেন।' পাশাপাশি সুন্দর সিং গুরজারকে মোদী বলেন,'আপনি সুন্দর কাজ করেছেন।' দুউ ভারতীয় অ্য়াথলিটও ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীকে।

টোকিও প্যারালিম্পিক্সে অব্যাহত ভারতের বিজয় রথ। রবিবার ক্রীড়া দিবসে ভারতের ঝুলিতে এসেছিল তিনটি পদক। আর সোমবার সকাল সকাল আরও চারটি পদক পেল ভারতীয় অ্যাথলিট। শুটিংয়ে অবনী লেখারার সোনা ও ডিস্কাস থ্রোয়ে রূপো জয়ের পর, জ্যাভেলিন থ্রোয়ে একই ইভেন্টে জোড়া পদক  পেলেন দেবেন্দ্র ঝাঝারিয়া ও  সুন্দর সিংহ গুরজার। প্যারালিম্পিক্সে ভারতের সাফল্যে খুশি গোটা দেশ। শুভেচ্ছা জোয়ারে ভাসছেন ভারতীয় অ্যাথলিটরা।

Share this article
click me!