ঘরবন্দি অবস্থায় বাড়ির উঠোনে বোনের সঙ্গে টেনিস খেললেন রাফায়েল নাদাল, ভাইরাল ভিডিও

  • করোনার জেরে ঘরবন্দি বিশ্বের ২ নম্বর টেনিস তারকা রাফায়েল নাদাল
  • বাড়ির পেছনের উঠনো বোনের সঙ্গে টেনিস খেলছেন নাদাল
  • মজার ভিডিওটে চেয়ার দিয়ে নেট বানিয়েছেন রাফা ও তার বোন
  • সোশাল মিডিয়ায় শেয়ারের সঙ্গে ভাইরাল ভাই-বোনের যুগলবন্দি
     

Sudip Paul | Published : Apr 6, 2020 10:23 AM IST / Updated: Apr 06 2020, 03:54 PM IST

বিশ্ব জুড়ে নিজের মারণ খেলা ক্রমশ বাড়াচ্ছে করোনা ভাইরাস। যত দিন এগোচ্ছে দ্রুত থেকে দ্রুততর গতিতে বাড়ছে কোভিড ১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। একইসঙ্গে লব্মা হচ্ছে মৃত্যু মিছিলও। পরিস্থিতি মোকাবিলায় প্রায় সমগ্র বিশ্ব জুড়েই চলছে লকডাউন। স্তব্ধ সব কিছু। তেমনই ছন্দ হারিয়েছে খেলার মাঠও। ক্রিকেট, ফুটবল, হকি থেকে টেনিস। পৃথিবী জুড়ে বন্ধ সমস্ত ধরনেপ স্পোর্টিম ইভেন্ট। একদিকে স্তব্ধ খেলার মাঠ অপরদিকে লকডাউন দুই জেরে গৃহবন্দি রয়েছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। ফলে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সকলে। সোশাল  মিডিয়ায় পোস্ট করছেন মজাদার ভিডিও ও সামাাজিক সচেতনতার বার্তা। তেমনই একটি বাড়ির উঠোনে টেনিস খেলার মজার ভিডিও পোস্ট করলেন টেনিস তারকা রাফায়েল নাদাল।

আরও পড়ুনঃফের করোনা টেস্ট পজেটিভ দিবালা ও তার বান্ধবীর, কিছুদিন আগেই সেরে উঠেছিলেন তারা

সোশাল মিডিয়ায় নাদাল যে ভিডিওটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, মায়োরকায় নিজের বাড়ির পিছনের উঠোনে বোনের সঙ্গে টেনিস খেলছেন রাফা।  বোন মারিয়া বেলের সঙ্গে খেলার সময় নেট হিসেবে দুটো চেয়ারকে ব্যবহার করেছেন নাদাল। খেলা বন্ধ থাকায় টেনিস তারকারা বাড়িতে থেকেই নিজেদের যতটা সম্ভব ফিট রাখা যায় তার চেষ্টা করছেন।  বিশ্বের দু’নম্বর টেনিস তারকা নাদালকেও তা করতে দেখা গেল। একদিকে শারীরিক কসরত অপরদিকে বোনের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন ফ্যামিলি টাইম। সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল রাফায়েল নাদাল  ও তার বোনের টেনিস খেলার ভিডিও।

 

 

আরও পড়ুনঃপ্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে প্রদীপ জ্বাললেন ভারতীয় ক্রীড়া ব্যক্তিত্বরা, দিলেন একত্রিত লড়াইয়ের বার্তা

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে ৫০ লক্ষ টাকা দিলেন যুবরাজ, রোজ ৫ হাজার লোকের খাওয়ার দায়িত্ব নিলেন হরভজন

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অর্থ সংগ্রহের এক ক্যাম্পেনেও রয়েছেন নাদাল। এই ক্যাম্পেনের নাম ‘নুয়েস্ত্রামেজরভিক্টোরিয়া’। যা গত সপ্তাহে শুরু করেছেন এনবিএ তারকার পাউ গাসোল। করোনার বিরুদ্ধে স্বাস্থ্য পরিষেবার কাজে উদ্যোগী এই ক্যাম্পেন। এই ক্যাম্পেনে অর্থ সাহায্য করেছেন বিশ্বের এক নম্বর নোভাক জকোভিচ, রবার্তো বাউতিস্তা আগুট, ফেলিসিয়ানো লোপেজ, ডেভিড ফেরার, গারবিনে মুগুরেজা, কার্লা সুয়ারেজ নাভারোর মতো টেনিস খেলোয়াড়রা। তার জন্য নাদাল ধন্যবাদও জানিয়েছেন জকোভিচকে।  

Share this article
click me!