চোটের জন্য নিউজিল্যান্ড ট্যুরের থেকে ছিটকে গেলেন রোহিত, দলে সুযোগ পেলেন গিল

চোটের জন্য নিউজিল্যান্ড ট্যুরের বাকি অংশে থাকছেন না রোহিত
শেষ টি-টোয়েন্টি ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি
তার বদলে টেস্ট দলে এলেন শুভমান গিল
 

Reetabrata Deb | Published : Feb 4, 2020 4:26 AM IST

ওয়ান ডে সিরিজের আগে ভারতের জন্য দুঃসংবাদ। চোটের জন্য নিউজিল্যান্ড ট্যুরের বাকি অংশে অংশগ্রহণ করতে পারবেন না ভারতের সহ অধিনায়ক রোহিত শর্মা। শেষ টি টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলির জায়গায় তিনি অধিনায়কত্ব করছিলেন। বিরাটের জায়গায় খেলছিলেন সঞ্জু স্যামসন। সেদিন নিজের ওপেনিং স্পট টি ছেড়ে দিয়ে ৩ নম্বরে ব্যাট করছিলেন তিনি। ভালো ছন্দেও দেখা যাচ্ছিল তাকে। কিন্তু ব্যাক্তিগত ৬০ রানে ব্যাট করার সময় চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। ছক্কা মারতে গিয়ে পায়ের মাংসপেশীতে টান লাগে তার। ফলে আর ফিল্ডিং করতেও নামতে পারেননি। তার বদলে নেতৃত্ব দেন কে এল রাহুল।

এই টি টোয়েন্টি সিরিজের পর ভারত আরো তিনটি ওয়ান ডে এবং দুটি টেস্ট খেলবে। এর মধ্যে কোনো ম্যাচেই থাকছেন না রোহিত শর্মা। ছন্দে থাকা ক্রিকেটারের অনুপস্থিতি কপালে ভাঁজ ফেলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্টের। এরই মধ্যে টেস্ট স্কোয়াডে রোহিতের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করলো ভারতীয় নির্বাচকরা। তরুণ ব্যাটসম্যান শুভমান গিল রোহিত শর্মার জায়গা নিতে যোগ দিচ্ছেন ভারতীয় দলে। যদিও ওয়ান ডে তে কে আসতে পারেন রোহিতের জায়গায় সেই নিয়ে এখনো ধন্দ রয়েছে। অনেকের মতে ওয়ান ডে তে রোহিতের জায়গায় দেখা যেতে পারে মায়াঙ্ক আগরওয়াল কে। যদিও এই নিয়ে কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি এখনো। 

Latest Videos

নিউজিল্যান্ড ট্যুরের জন্য সম্পূর্ণ টেস্ট স্কোয়াড এখনো ঘোষণা করেনি বিসিসিআই। কিন্তু রোহিতের পরিবর্ত ঘোষণা করে রাখলেন তারা। নিজের সাম্প্রতিক দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন শুভমান গিল। সম্প্রতি ভারত-এ দলের হয়ে মাঠে নেমেছিলেন তিনি। একটি বেসরকারি টেস্ট ম্যাচে নিউজিল্যান্ড-এ দলের বিরুদ্ধে অসাধারণ খেলেন তিনি। প্রথম ইনিংসে ২০৪ রান করার পর দ্বিতীয় ইনিংসেও অর্ধশতরান করেন তিনি। ২০ বছরের তরুণের পারফরম্যান্সে সন্তুষ্ট সংশ্লিষ্ট সকলেই। তার অন্য কারোর বদলে তাকেই পরিবর্ত হিসাবে ঘোষণা করা হয়েছে বলে খবর।

Share this article
click me!

Latest Videos

'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News