'আমি আপনার সুস্বাথ্যের জন্য ভগবানের কাছে প্রার্থনা করব' যোগী আদিত্যনাথ ও সুরেশ রায়নার সাক্ষাৎ ঘিরে জল্পনা

ক্রিকেট থেকে অবসর নিয়ে রাজনীতির পথে পা বাড়িয়েছেন অনেক ক্রিকেটারই। সম্প্রতি সেই তালিকায় নাম লিখিয়েছেন হরভজন সিং ও। এবার যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাৎ করতে দেখা দিল ভারতীয় ক্রিকেট দলের আর এক প্রাক্তন তারকা সুরেশ রায়নাকেও, ছবি পোস্ট হতেই শুরু জল্পনা। 
 

Riya Dey | Published : Apr 20, 2022 6:21 AM IST

সুরেশ রায়না আন্তর্জাতিক ক্রিকেট সরে এসেছেন প্রায় অনেকদিন। তবে প্রত্যেক বছর আইপিলের ময়দানে দেখা মিলত তাঁর। অবসরের সময়ই আইপিএলে খেলা চালিয়ে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন তিনি। চেন্নাই সুপার কিংসের হয়ে দীর্ঘদিন খেলেছেন সুরেশ রায়না। তবে চলতি মরশুমে মিস্টার আইপিলকে নেয় নি আইপিএলের কোনও দলই।  সূত্রের খবর, চেন্নাই দলের সঙ্গে ও না কি তাঁর সম্পর্কে অবনতি ঘটেছে। ফলত পুরোনো দল থেকে ও আসে নি কোনও ডাক। যদিও সুরেশ রায়না অবশ্য আইপিএল থেকে দূরে থাকতে পারেননি। তিনি আইপিএলে ফিরেছেন নতুন ভূমিকায়।আইপিএলে ধারাভাষ্যকার হয়ে নতুন ভূমিকায় ফিরে এসেছেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে একেবারে নয়া জল্পনা। ক্রিকেট দুনিয়া থেকে  আশানুরূপ ডাক না পেয়ে না কি রাজনীতিতে পা রাখছেন তিনি?

ঘটনার সূত্রপাত হয় মঙ্গলবার যোগী আদিত্যনাথের সঙ্গে সুরেশ রায়নার সাক্ষাতের পর। এদিন সুরেশ রায়নার টুইটার পেজে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাতের একাধিক ছবি টুইট করতে দেখা যায় তাঁকে। যেখান থেকে অনেকের মনেই এহেন ধারণা তৈরি হয়েছে যে এবার হয় তো ক্রিকেট ইনিংসকে পাকাপাকিভাবে বিদায় জানিয়ে দেবেন সুরেশ রায়না  এবং যোগী আদিত্যনাথের হাত ধরেই শুরু হবে তাঁর কেরিয়ারের নতুন অধ্যায়। 

 

টুইটার পোস্টে কী লিখেছেন সুরেশ রায়না?

মঙ্গলবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ লখনউতে তাঁর সরকারি বাসভবনে সাক্ষাৎ করেন সুরেশ রায়নার সঙ্গে। যদিও কেবলমাত্র সৌজন্যের জন্যই এই সাক্ষাৎ বলে জানা গিয়েছে। এদিন টুইটারে যোগী আদিত্যনাথের সঙ্গে একটি ছবি পোস্ট রায়না লেখেন, মাননীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাৎ করে  খেলাধূলা, যুব এবং রাজ্যের উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে তাঁর মতামত শুনে খুব ভাল লাগল। আমি আপনার সুস্বাস্থ্যের জন্য ভগবানের কাছে প্রার্থনা করছি। দেশকে আপনি এইভাবেই আরও উন্নতির পথে এগিয়ে নিয়ে চলুন।' 

আরও পড়ুন- শুধু ক্রিকেট নয়, জানুন আরও কোন কোন উপায়ে কোটি টাকা রোজগার করেন বিরাট কোহলি

আরও পড়ুন- জানা গেলে দিল্লির করোনা আক্রান্ত তারকা ক্রিকেটারের নাম, দিল্লি-পঞ্জাব ম্যাচ নিয়ে বড় সিদ্ধান্ত বোর্ডের

আরও পড়ুন- ফের কী বিয়ে করলেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান, ভাইরাল ছবি ঘিরে প্রশ্ন নেট দুনিয়ার

প্রসঙ্গত, ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর দিল্লি বিজেপিতে এসে যোগদান করেছিলেন গৌতম গম্ভীর ও। এরপর সম্প্রতি হরভজন সিং-কেও দেখা গেছে অবসরের পীর রাজনীতির দুনিয়ায় পা বাড়াতে। তবে এই তালিকাটা নতুন কিছু নয়। ক্রিকেট থেকে অবসর নিয়ে রাজনীতির আঙিনায় নিজেকে প্রতিষ্টিত করেছেন অনেকেই। তবে কি এবার সেই একই রাস্তা অবলম্বন করতে চলেছেন রায়না ও? এখন সেই উত্তরের অপেক্ষাতেই রায়না অনুরাগীরা। 
 

Read more Articles on
Share this article
click me!