Virat Anushka: বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান নিয়ে ব্যাপক জল্পনা, কী বললেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স?

বিরাট-অনুষ্কার সন্তান সম্ভাবনা নিয়ে মন্তব্য করেছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

Sahely Sen | Published : Feb 9, 2024 8:03 AM IST

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের বাকি অংশে বিরাট কোহলি কি ভারতীয় দলে ফিরে আসছেন? এই নিয়ে যখন সন্দেহ তুঙ্গে তখন সাংবাদিকদের সামনে চাঞ্চল্য ফেলে দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। তিনি দাবি করেছিলেন যে , তারকা ব্যাটার এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তান আসন্ন। ব্যক্তিগত কারণ দেখিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ভারতীয় দল থেকে নাম প্রত্যাহার করেছিলেন কোহলি। সিরিজের বাকি অংশে কোহলি অংশ নেবেন কিনা, তা এখনও জানা যায়নি। এমনই দাবি করেছিলেন ডি ভিলিয়ার্স। 

-

বিরাট ভালো আছেন কিনা, তা জিজ্ঞেস করায় এবি ডি ভিলিয়ার্স বলেন, "আমি শুধু জানি তিনি ভালো আছেন। তিনি তাঁর পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাচ্ছেন, এই কারণেই তিনি প্রথম দুটি টেস্ট ম্যাচ মিস করছেন। আমি আর কিছু নিশ্চিত করে বলছি না। আমি তাঁকে ফিরে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। তিনি ভালো আছেন এবং তিনি খুশি।"

 

তিনি আরও বলেন, “আমি তাঁকে লিখেছিলাম 'কিছুদিন আপনার সঙ্গে বসে বিস্কুট খেতে চাই। কেমন আছেন?'। এর উত্তরে তিনি (বিরাট) বলেছিলেন, 'এখন আমার পরিবারের সঙ্গে থাকা দরকার'। হ্যাঁ, তাঁর দ্বিতীয় সন্তান আসছে। এটি পারিবারিক সময় এবং বিষয়গুলি তাঁর কাছে গুরুত্বপূর্ণ। আপনি যদি নিজের প্রতি সত্য এবং খাঁটি না হন, তাহলে আপনি এখানে কীসের জন্য আছেন, তার দিশা হারাবেন। আমি মনে করি, বেশিরভাগ মানুষের অগ্রাধিকার হল পরিবার। আপনি এর জন্য বিরাটকে বিচার করতে পারবেন না। হ্যাঁ, আমরা তাঁকে মিস করি, কিন্তু তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।”


তবে, এই মন্তব্য থেকে একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছেন ডি ভিলিয়ার্স । এখন তিনি দাবি করেছেন যে, তিনি ভুল কথা বলেছিলেন, বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তানের প্রত্যাশার খবরটি সত্য নয়।

তিনি বলেছেন, “পরিবার আগে আসে এবং তারপর ক্রিকেট। আমি আমার ইউটিউব চ্যানেলে একটি বড় ভুল করেছিলাম। সেই তথ্যটি ভুল ছিল। মোটেও সত্য নয়। আমি মনে করি বিরাটের পরিবারের জন্য যা ভালো, সেটাই সবার আগে আসে। সেখানে কী হচ্ছে তা কেউ জানে না। আমি শুধু তাঁর মঙ্গল কামনা করতে পারি, সেটাই করছি। তাঁর বিরতির কারণ যা-ই হোক না কেন, আমি আশা করি সে এখান থেকে আরও শক্তিশালী, ভালো এবং তাজা হয়ে ফিরে আসবে।”

 

Read more Articles on
Share this article
click me!