'সাইন অফ ফ্রম দ্য ম্যাট'- জিমানিস্টিককে চিরবিদায় জানাচ্ছেন দীপা কর্মকার, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা তারকার

তিনি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'অনেক চিন্তা করার পরে, আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি জিমন্যাস্টিকস থেকে অবসর নিচ্ছি। এই সিদ্ধান্ত আমার জন্য সহজ ছিল না, কিন্তু এটাই সঠিক সময়।

Parna Sengupta | Published : Oct 7, 2024 11:38 AM IST / Updated: Oct 07 2024, 05:11 PM IST

অবসরের ঘোষণা করলেন ভারতের তারকা জিমন্যাস্ট দীপা কর্মকার। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে তিনি এই তথ্য দিয়েছেন এবং তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'অনেক চিন্তা করার পরে, আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি জিমন্যাস্টিকস থেকে অবসর নিচ্ছি। এই সিদ্ধান্ত আমার জন্য সহজ ছিল না, কিন্তু এটাই সঠিক সময়। জিমন্যাস্টিকস আমার জীবনের একটি বিশাল অংশ, এবং আমি এর প্রতিটি মুহূর্তের জন্য কৃতজ্ঞ।

 

Latest Videos

 

তিনি আরও লিখেছেন আজ, আমি আমার অর্জন দেখে খুব গর্বিত বোধ করছি। বিশ্ব মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করা এবং পদক জেতা এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে রিও অলিম্পিকে পারফর্ম করা আমার ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত। আমার শেষ জয়, এশিয়ান জিমন্যাস্টিক চ্যাম্পিয়নশিপ তাসখন্দ, একটি টার্নিং পয়েন্ট ছিল, কারণ তখন আমি অনুভব করেছি যে আমি আমার শরীরকে আরও ঠেলে দিতে পারি, কিন্তু কখনও কখনও আমাদের শরীর আমাদের বলে যে এটি বিশ্রামের সময়, কিন্তু হৃদয় তখনও সম্মত হয় না।

দীপা বলেন আমি আমার কোচ বিশ্বেশ্বর নন্দী স্যার এবং সোমা ম্যামকে ধন্যবাদ জানাতে চাই, যারা গত ২৫ বছর ধরে আমাকে গাইড করেছেন এবং আমার সবচেয়ে বড় শক্তি। আমি যে সমর্থন পেয়েছি তার জন্য আমি ত্রিপুরা সরকার, জিমন্যাস্টিক ফেডারেশন, স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া, গোস্পোর্টস ফাউন্ডেশন এবং মেরাকি স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্টের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। এবং পরিশেষে, আমার পরিবারের কাছে, যারা সবসময় আমার পাশে থেকেছে, ভালো এবং খারাপ সময়ে। যদিও আমি অবসর নিচ্ছি, জিমন্যাস্টিকসের সাথে আমার সংযোগ কখনই ছিন্ন হবে না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বুড়ো বয়সে টুনটুনির দোষ! কড়া সাজা দিলো কোর্ট, দেখুন | Jalpaiguri | Bangla News | Asianet News Bangla
ধর্মতলা থেকে কলেজে স্কোয়ার পর্যন্ত মহামিছিল! প্রতীকী অনশনের ডাক জুনিয়র ডাক্তারদের! | RG Kar Protest
BJP Live: কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ভারতী ঘোষ, দেখুন সরাসরি
কারা করল! এক টুকরো জমিই কি কেড়ে নিল স্বামীকে! সবটাই বলে দিলেন স্ত্রী | Jibantala News | Bangla News
দুর্গোৎসবের মরশুমে রক্তদান শিবির! উদ্বোধনী উৎসবে চাঁদের হাট! Belur দুর্গোৎসবের দুর্দান্ত শুরু