শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে জল্পনার মধ্যেই 'পুডিং' নিয়ে সময় কাটছে সানিয়া মির্জার

গত কয়েক মাস ধরেই শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা চলছে। বেশ কিছুদিন ধরেই তাঁরা আলাদা থাকেন। এরই মধ্যে শোয়েবের ইনস্টাগ্রাম বায়ো বিবাহ বিচ্ছেদের জল্পনায় নতুন মাত্রা যোগ করেছে। তবে এসব নিয়ে ভাবছেন না সানিয়া।

Soumya Gangully | Published : Aug 4, 2023 12:07 PM IST

110
জোড়া পুডিং নিয়ে সময় কাটছে ভারতের সেরা মহিলা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন সানিয়া মির্জা। সেই ছবিতে তাঁর সঙ্গে বোন আনম, বোনের মেয়ে দুয়া ও নিজের ছেলে ইজহান আছে। ইজহান ও দুয়াকে 'পুডিং' বলে উল্লেখ করেছেন সানিয়া। 

210
সানিয়া মির্জার মতোই একজন ক্রিকেটারকে বিয়ে করেছেন তাঁর বোন আনম মির্জা

সানিয়া মির্জার বোন আনম বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের ছেলে মহম্মদ আসাদউদ্দিনকে। আজহারউদ্দিনের ছেলেও ক্রিকেটার।

310
বিয়ের ১৩ বছর পর হয়তো সরকারিভাবে বিচ্ছেদ হতে চলেছে শোয়েব মালিক-সানিয়া মির্জার

২০১০ সালের এপ্রিলে শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয় সানিয়া মির্জার। ২০১৮ সালের ৩০ অক্টোবর তাঁদের সন্তান ইজহানের জন্ম হয়। 

410
ছেলে ইজহানের কাছ থেকে 'কিলিয়ান এমবাপে সেলিব্রেশন' শিখেছেন সানিয়া মির্জা

সানিয়া মির্জার ছেলে ইজহান ফ্রান্সের তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপের অনুরাগী। এমবাপে গোল করে যেভাবে সেলিব্রেট করে, সেটা সানিয়াকে শিখিয়েছে ইজহান।

510
শোয়েব মালিকের ইনস্টাগ্রাম বায়োতে স্ত্রী সানিয়া মির্জার আর কোনও উল্লেখ নেই

শোয়েব মালিকের ইনস্টাগ্রাম বায়োতে লেখা ছিল, 'সুপারউওম্যান সানিয়া মির্জার স্বামী।' সেটা এখন আর নেই। তবে শোয়েব যে বাবা, সে কথা উল্লেখ করা হয়েছে।

610
অনেকদিন ধরেই একসঙ্গে কোনও অনুষ্ঠানে দেখা যাচ্ছে না সানিয়া মির্জা ও শোয়েব মালিককে

ছেলে ইজহানকে নিয়ে বিভিন্ন জায়গায় দেখা যায় সানিয়া মির্জাকে। ছেলের সঙ্গে আলাদা করে দেখা গিয়েছে শোয়েব মালিককেও। কিন্তু তাঁদের একসঙ্গে দেখা যায়নি।

710
শোয়েব মালিকের মতোই সানিয়া মির্জার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও বিচ্ছেদের জল্পনা বাড়িয়েছে

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে শোয়েব মালিকের যাবতীয় ছবি সরিয়ে দিয়েছেন সানিয়া মির্জা। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা বেড়েছে।

810
পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে রিয়্যালিটি শোয়ে একসঙ্গে দেখা যায় সানিয়া মির্জা-শোয়েব মালিককে

পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে 'দ্য মির্জা মালিক শো' উপলক্ষে কয়েক মাস আগে একসঙ্গ দেখা গিয়েছিল সানিয়া মির্জা ও শোয়েব মালিককে। এরপর থেকে আর তাঁদের একসঙ্গে দেখা যায়নি।

910
বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে নারাজ সানিয়া মির্জা ও শোয়েব মালিক

সানিয়া মির্জার পরিবারের এক সদস্য জানিয়েছেন, সানিয়া ও শোয়েব মালিক তাঁদের সম্পর্ক নিয়ে যৌথভাবে বা আলাদা করে প্রকাশ্যে কোনও বিবৃতি দেবেন না। তাঁরা ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখতে চাইছেন।

1010
ছেলে ইজহানকেই এখন সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন, জানিয়েছেন সানিয়া মির্জা

শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক যেমনই থাক না কেন, ছেলে ইজহানকে নিয়ে কোনও সমস্যা নেই সানিয়া মির্জার। তিনি ছেলেকে নিয়েই এখন আছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos