Pakistani Boxer Zohaib Rasheed: সতীর্থর ব্যাগ থেকে টাকা চুরি করে ইটালিতে উধাও পাক বক্সার

আন্তর্জাতিক মঞ্চে ফের পাকিস্তানের মুখ পুড়ল। অবশ্য এই ঘটনা নতুন নয়। যে কোনও ক্ষেত্রেই বারবার বিড়ম্বনার মুখে পড়তে হয়েছে পাকিস্তানকে।

Soumya Gangully | Published : Mar 5, 2024 9:34 AM IST / Updated: Mar 05 2024, 03:46 PM IST

ইটালিতে অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের টুর্নামেন্টে গিয়ে দেশকে ফের কলঙ্কিত করলেন পাকিস্তানি বক্সার জোহেব রশিদ। তিনি সতীর্থর ব্যাগ থেকে টাকা চুরি করে উধাও হয়ে গিয়েছেন। পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশনের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। রশিদ ইটালিতেই আছেন না অন্য কোনও দেশে পালিয়ে গিয়েছেন সেটা এখনও স্পষ্ট নয়। পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশনের পক্ষ থেকে ইটালির পাকিস্তানি দূতাবাসকে এই ঘটনার কথা জানানো হয়েছে। পুলিশের কাছেও অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় বিড়ম্বনার মুখে পড়েছে পাকিস্তান। রশিদকে খুঁজে না পেলে পাকিস্তানের লজ্জা বাড়বে।

রশিদের জন্য পাকিস্তানের বিড়ম্বনা

অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের লক্ষ্যে ইটালিতে যাওয়ার পর সতীর্থদের ব্যাগ থেকে টাকা চুরি করে রশিদ পালিয়ে যাওয়ায় লজ্জিত পাকিস্তানের ক্রীড়ামহল। পাকিস্তানের ন্যাশনাল ফেডারেশনের সেক্রেটারি কর্নেল নাসির আহমেদও এই ঘটনায় লজ্জিত। তিনি বলেছেন, ‘এই ঘটনা ফেডারেশন ও দেশের পক্ষে সবচেয়ে লজ্জাজনক। জোহেব রশিদ যে আচরণ করেছে, তা অত্যন্ত বিড়ম্বনার। ও পাঁচ দলের সদস্যর অঙ্গ হিসেবে অলিম্পিক্সের যোগ্যতা অর্জন টুর্নামেন্টে যোগ দিতে গিয়েছিল। ইটালিতে টাকা চুরি করে ও উধাও হয়ে গিয়েছে।’

হোটেল থেকে উধাও রশিদ

এশিয়ান বক্সিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতেছেন রশিদ। তাঁকে পাকিস্তানে প্রতিভাবান বক্সার হিসেবে চিহ্নিত করা হয়। কিন্তু এই বক্সারই এবার সতীর্থ বক্সার লরা ইকরামের ব্যাগ থেকে টাকা চুরি করে পালিয়েছেন। পাকিস্তানের ন্যাশনাল ফেডারেশনের সেক্রেটারি জানিয়েছেন, ইকরাম যখন অনুশীলন করতে গিয়েছিলেন, তখন হোটেলের ফ্রন্ট ডেস্ক থেকে তাঁর ঘরের চাবি নিয়ে ঢুকে পড়ে বিদেশি মুদ্রা নিয়ে পালিয়ে গিয়েছেন রশিদ। পুলিশকে এই ঘটনা জানানো হয়েছে। তাঁকে খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Viral Video: পাকিস্তান নির্বাচনে জয়ের উল্লাস কন্ডোম-বেলুন উড়িয়ে, দেখুন বিতর্কিত ভাইরাল ভিডিও

নরেন্দ্র মোদীর দেখানো পথে হাঁটতে চলেছে পাকিস্তান! ভারতের অনুকরণ করে কোন পদক্ষেপ নিতে চলেছে এই দেশ

পাকিস্তানি ক্রিকেটারদের ঘরে ভারতীয় বউ, তালিকায় একাধিক তারকার নাম

Share this article
click me!