Olympics 2024: চোখ থেকে গড়িয়ে পড়ল জল, আবেগতাড়িত ধনরাজ বললেন 'ভারত সোনা জিততে পারে'

প্যারিস অলিম্পিক্সের (Paris Olympics 2024) মঞ্চে, বড় সাফল্য ভারতীয় হকি দলের (Indian Hockey Team)। রবিবার, গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে শ্রীজেশদের জয়ের পর মুখ খুলেছেন প্রাক্তন হকি তারকা ধনরাজ পিল্লাই (Dhanraj Pillay)।

Subhankar Das | Published : Aug 5, 2024 4:07 PM IST

প্যারিস অলিম্পিক্সের (Paris Olympics 2024) মঞ্চে, বড় সাফল্য ভারতীয় হকি দলের (Indian Hockey Team)। রবিবার, গ্রেট ব্রিটেনের বিরুদ্ধে শ্রীজেশদের জয়ের পর মুখ খুলেছেন প্রাক্তন হকি তারকা ধনরাজ পিল্লাই (Dhanraj Pillay)।

তাঁকে বলা হয় ভারতের (India) সর্বকালের অন‌্যতম সেরা প্রাক্তন হকি তারকা। আর তিনি যেন এই ম্যাচের পর আরও আবেগতাড়িত এবং আপ্লুত। অলিম্পিক্সের কোয়ার্টার ফাইনালে হকিতে গ্রেট ব্রিটেনকে পরাজিত করার পর ধনরাজ পিল্লাইয়ের মুখে শুধুই ভারতের নাম।

Latest Videos

ভারত সেমিফাইনালে ওঠার পর আর চোখের জল ধরে রাখতে পারেননি তিনি। দেশের এই দুরন্ত জয়ের জন‌্য যাবতীয় কৃতিত্ব পিআর শ্রীজেশকেই দিচ্ছেন দিচ্ছেন পিল্লাই। আবেগভরা কণ্ঠে তিনি জানান, “আমি আজ চোখের জল ধরে রাখতে পারিনি। সত্যিই ভারতীয় হকি দলের এমন অসাধারণ পারফরম‌্যান্স অনেকদিন দেখিনি। আর এখন আমি রীতিমতো আত্মবিশ্বাসী যে, এই দল নিশ্চয়ই ৪৪ বছরের খরা কাটিয়ে অলিম্পিক্সে সোনা জিততে পারবে।”

নিজের ঘরে টিভিতে বসে খেলা দেখছিলেন ধনরাজ। রাজকুমার পালের জয়সূচক গোলের পরেই একেবারে আনন্দিত হয়ে লাফিয়ে ওঠেন তিনি। তাঁর কথায়, “চোখ দিয়ে যেন আনন্দের জল গড়িয়ে পড়ছিল। সেই ২০০০ সালের সিডনি অলিম্পিক্সের পর এইরকম রুদ্ধশ্বাস ম‌্যাচ আমি আর কোনওদিন দেখিনি। গ্রেট ব্রিটেনের সামনে শ্রীজেশ যেন প্রাচীর হয়ে দাঁড়িয়েছিল। ওর পারফরম‌্যান্সকে এককথায় অনবদ্য।”

তিনি আরও যোগ করেন, “এই ম‌্যাচটা দেখার পর আমি সত্যিই খুব আপ্লুত। আজ ভীষণ খুশি। পেনাল্টি শ্যুট আউটে চতুর্থ গোলটি করার পর আমি তো চিৎকার করে উঠেছিলাম। আমি বহুদিন পর ভারতের পুরো খেলা দেখলাম। তাই এক মিনিটের জন‌্যও নিজের জায়গা থেকে নড়তে পারিনি।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024