গুঞ্জনে দাঁড়ি টানলেন ঘনিষ্ঠ বন্ধু, সানিয়া-শোয়েব সম্পর্কের জল্পনায় আইনি শিলমোহর

শোয়েব মালিক অন্য কোনও মহিলার প্রেমে মজেছেন বলে গুঞ্জন উঠেছে। তবে, একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও প্রাক্তন স্বামী-স্ত্রী একসঙ্গেই মিলেই দেখাশোনা করছেন বলে সূত্রের খবর।

Sahely Sen | Published : Nov 10, 2022 2:41 AM IST

চলতি সপ্তাহে খবরের শিরোনামে উঠে এসেছে ভারতীয় টেনিস তারকা এবং পাকিস্তানি ক্রিকেট তারকা সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের খবর। গুঞ্জন উঠেছে যে, দুজনের সম্পর্কের মধ্যে এসে পড়েছেন তৃতীয় কোনও এক মহিলা। বিগত কয়েক দিন ধরেই তাঁদের সম্পর্ক ভাঙার খবর আলোচনায় থাকলেও তারকা দম্পতির উভয়ই এ পর্যন্ত এই বিষয়ে সংবাদমাধ্যমের সামনে কখনও মুখ খোলেননি। কিন্তু, সেই জল্পনাকেই ‘সত্যি’ বলে ঘোষণা করলেন দুই পক্ষের এক ঘনিষ্ঠ বন্ধু।

বিশেষ সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সানিয়া এবং শোয়েবের সেই বিশেষ বন্ধু বলেছেন, ‘হ্যাঁ, তাঁরা এখন অফিশিয়ালি বিচ্ছিন্ন। আমি এর থেকে বেশি কিছু বলতে পারব না। তবে, এটুকু নিশ্চিত যে, তাঁরা এখন আলাদা থাকতে শুরু করে দিয়েছেন।’

জানা গেছে, সানিয়া এবং শোয়েব আর একসঙ্গে থাকছেন না। একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও প্রাক্তন স্বামী-স্ত্রী একসঙ্গেই মিলেই দেখাশোনা করছেন বলে সূত্রের খবর। শোয়েব মালিক অন্য কোনও মহিলার প্রেমে মজেছেন বলে গুঞ্জন উঠেছে। সেই কারণেই ১২ বছরের সম্পর্কে ভাঙন ধরেছে বলে জল্পনা।



 

কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” এরপর টেনিস তারকা নিজের ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন, যেটিতে দেখা যাচ্ছে ছেলে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই ছবির সঙ্গে সানিয়া লিখেছিলেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।”

ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা ইমরান মির্জা লিখেছিলেন, “গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধ সত্য একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করছেন। একের পর এক প্রশ্নে তাঁরা উত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক এবং হ্যারির মতো কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।”


আরও পড়ুন-
‘তৃণমূলের বদনাম করলে কর্মীরা তার ডোজ দিতে জানে,’ কামারহাটির মঞ্চ থেকে হুঁশিয়ারি মদন মিত্রের
মুর্শিদাবাদে তরুণীদের ‘লেসবিয়ান’ তকমা দিয়ে ধর্ষণের চেষ্টা, যৌনাঙ্গে গরম রডের ছেঁকা 
তৃণমূল কর্মীদের দ্বারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল নদিয়ায়, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত এলাকা

Share this article
click me!