শোয়েব মালিকের সঙ্গে শীঘ্রই বিচ্ছেদ হতে চলেছে সানিয়া মির্জার, গুঞ্জন পাকিস্তানে

ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। পাকিস্তানের সংবাদমাধ্যমে খবর, কিছুদিনের মধ্যেই তাঁদের বিচ্ছেদ হতে চলেছে।

Web Desk - ANB | Published : Nov 6, 2022 1:36 PM IST / Updated: Nov 06 2022, 07:13 PM IST

এক যুগের সম্পর্ক কি এবার শেষ হতে চলেছে? ক্রীড়ামহলে তেমনই শোনা যাচ্ছে। ভারতের সেরা মহিলা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদ আসন্ন। পাকিস্তানের সংবাদমাধ্যমে এমনই খবর ছড়িয়ে পড়েছে। শোয়েব ও সানিয়া এখন আর একসঙ্গে থাকছেন না। সোশ্যাল মিডিয়া পোস্টে সানিয়াও কঠিন সময়ের ইঙ্গিত দিয়েছেন। ২০১৮ সালে তাঁদের ছেলে ইজহান মির্জা মালিকের জন্ম হয়। ইনস্টাগ্রামে ছেলের সঙ্গে আদুরে মুহূর্তের ছবি পোস্ট করে সানিয়া লিখেছেন, 'এই মুহূর্তগুলিই আমাকে কঠিনতম দিনগুলি কাটিয়ে উঠতে সাহায্য করে।' বিবাহবিচ্ছেদের পর ছেলে কার কাছে থাকবে, সানিয়া না শোয়েব, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এই ক্রীড়াবিদ দম্পতির সম্পর্কের জটিলতা নিয়ে গুঞ্জন ক্রমশঃ বাড়ছে। বিশেষ করে পাকিস্তানের ক্রিকেটমহলে শোয়েব-সানিয়া সম্পর্কে নানা কথা শোনা যাচ্ছে। স্বয়ং সানিয়া ও শোয়েব অবশ্য এখনও এ বিষয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি দুবাইয়ে ইজহানের চতুর্থ জন্মদিন পালন করেন সানিয়া ও শোয়েব। সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন শোয়েব। কিন্তু সানিয়া সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করেননি। তারপরেই এই দম্পতির সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। এরপর কিছুদিন আগে পাকিস্তানের একটি চ্যানেলে ক্রিকেট বিষয়ক অনুষ্ঠানে শোয়েবকে তাঁর স্ত্রী সানিয়ার টেনিস অ্যাকাডেমির সংখ্যা এবং ঠিকানা সম্পর্কে প্রশ্ন করা হয়। এই প্রশ্নের জবাবে শোয়েব বলেন, 'সানিয়ার টেনিস অ্যাকাডেমিগুলি কোথায়, সে বিষয়ে আমি সত্যিই বিশেষ কিছু জানি না। আমি কোনওদিন একটি অ্যাকাডেমিতেও যাইনি।' শোয়েবের জবাব শুনে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াকার ইউনিস বলেন, 'তুমি কী ধরনের স্বামী?'

২০১০ সালের ১২ এপ্রিল হায়দ্রাবাদের তাজ কৃষ্ণ হোটেলে সানিয়ার সঙ্গে শোয়েবের বিয়ে হয়। হায়দ্রাবাদের মুসলিম রীতি মেনেই তাঁদের বিয়ে হয়। হায়দ্রাবাদে বিয়ের পর শোয়েবের সঙ্গে পাকিস্তানে যান সানিয়া। শিয়ালকোটে শোয়েবের বাড়িতে সেখানকার রীতি মেনে ফের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। এর কিছুদিন পরেই শোয়েব ও সানিয়া একসঙ্গে দুবাইয়ে থাকতে শুরু করেন। অবসর নেওয়ার আগে পর্যন্ত সানিয়া সারা বছরই বিভিন্ন টুর্নামেন্ট নিয়ে ব্যস্ত থাকতেন। শোয়েবও সারা বছরই ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকতেন। কিন্তু তার মধ্যেও তাঁদের সম্পর্ক ভাল ছিল। হঠাৎ কী কারণে এই সম্পর্ক জটিল হয়ে উঠল, সেটা জানা যায়নি।

আরও পড়ুন-

এশিয়ান স্কোয়াশ চ্যাম্পিয়নশিপে প্রথমবার সোনা জয় সৌরভ ঘোষালদের, ব্রোঞ্জ পেলেন মহিলারা

আইওএ-র সংবিধান সংশোধন, ১০ ডিসেম্বর নির্বাচনের নির্দেশ সুপ্রিম কোর্টের, খুশি অভিনব বিন্দ্রা

রাজনীতি নয় ফুটবলেই মন দাও, কাতার বিশ্বকাপের দলগুলিকে বার্তা ফিফার

Share this article
click me!