মেসিকে লোভনীয় প্রস্তাব দিতে পারে সৌদি ক্লাব আল-হিলাল, একনজরে সেরা ১০

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ফের একই লিগে খেলতে দেখা যেতে পারে। এই জল্পনা উস্কে দিল একটি সংবাদমাধ্যম।

Web Desk - ANB | / Updated: Jan 13 2023, 06:23 AM IST

সৌদি আরবের ক্লাব আল-নাসরে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার কি তাঁর প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকেও সৌদি আরবের লিগে খেলতে দেখা যাবে? এই জল্পনা উস্কে দিল সৌদি আরবের ক্লাব আল-হিলাল। একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, মেসিকে বিপুল অঙ্কের আর্থিক প্রস্তাব দিতে চলেছে আল-হিলাল। প্রতি বছর মেসিকে ৩০০ মিলিয়ন মার্কিন ডলারের প্রস্তাব দেওয়া হতে পারে। মেসি কেরিয়ারের শুরু থেকেই বার্সেলোনার হয়ে খেলতেন। রোনাল্ডো যখন রিয়াল মাদ্রিদের হয়ে খেলা শুরু করেন, তখন থেকে একই লিগে মেসির সঙ্গে তাঁর লড়াই শুরু হয়। মেসি এখন প্যারিস সাঁ জা-র হয়ে খেলছেন। ফলে তিনি বিপক্ষ দলে রোনাল্ডোকে পাচ্ছেন না। তবে সৌদি আরবের লিগে হয়তো ফের মেসি-রোনাল্ডোর টক্কর দেখা যেতে পারে। এই সম্ভাবনার কথা জানতে পেরেই কৌতূহলী হয়ে উঠেছেন সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা। তাঁরা আশা করছেন, ফের হয়তো একই লিগে মেসি-রোনাল্ডোকে খেলতে দেখা যাবে।

শুক্রবার শুরু হচ্ছে এবারের হকি বিশ্বকাপ। পরপর ২ বার ভারতে হচ্ছে এই প্রতিযোগিতা। ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়াম ও রাউরকেল্লার বীরসা মুন্ডা আন্তর্জাতিক হকি স্টেডিয়ামে হবে খেলা। শুক্রবার সন্ধেবেলা প্রথম ম্যাচে স্পেনের মুখোমুখি হচ্ছে ভারত।

বিস্তারিত দেখুন-

ইডেন গার্ডেন্সে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওডিআই ম্যাচে শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়ে দিল ভারত। সেই সঙ্গে ১ ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে নিল ভারতীয় দল। ইডেনে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে ম্যাচের সেরা নির্বাচিত হলেন কুলদীপ যাদব।

বিস্তারিত দেখুন-

ভারতীয় দলের হয়ে সম্প্রতি সীমিত ওভারের ফর্ম্যাটে উইকেটকিপার-ব্যাটার হিসেবে খেলছেন কে এল রাহুল। তিনি ওপেন করার বদলে মিডল অর্ডারে ব্যাটিং করছেন। তবে রাহুল জানিয়েছেন, দল তাঁকে যে দায়িত্ব দিচ্ছে, তিনি সেই দায়িত্বই পালন করতে তৈরি।

বিস্তারিত দেখুন-

ভালো পারফরম্যান্স দেখিয়েও ভারতীয় দলের হয়ে নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন না।  তবে যখনই সুযোগ পাচ্ছেন নিজের সেরাটা দিচ্ছেন চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব। তিনি জানিয়েছেন, বোলিং উপভোগ করছেন। নিজের দক্ষতার উপর ভরসা রয়েছে তাঁর।

বিস্তারিত দেখুন-

ভারতের বিরুদ্ধে ওডিআই সিরিজে খেললেও, টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হচ্ছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ও অভিজ্ঞ পেসার টিম সাউদিকে। এই সিরিজে কিউয়িদের নেতৃত্বে থাকবেন অফস্পিনার মিচেল স্যান্টনার। 

বিস্তারিত দেখুন-

আফগানিস্তানের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবে না বলে জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সিদ্ধান্তে ক্ষুব্ধ আফগানিস্তানের তারকা অলরাউন্ডার রশিদ খান। তিনি জানিয়েছেন, বিগ ব্যাশ লিগে আর খেলবেন কি না, সে ব্যাপারে ভেবে দেখবেন।

বিস্তারিত দেখুন-

এসএ২০ লিগের ম্যাচে সানরাইজার্স ইস্টার্ন কেপকে ২৩ রানে হারিয়ে দিল প্রিটোরিয়া ক্যাপিটালস। প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৯৩ রান করে সানরাইজার্স ইস্টার্ন কেপ। জবাবে ৫ উইকেটে ১৭০ রান করে প্রিটোরিয়া ক্যাপিটালস। 

রঞ্জি ট্রফির ম্যাচে অসমের বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে অসাধারণ রেকর্ড গড়লেন পৃথ্বী শ। এই তারকা ব্যাটার ৩৮২ বলে ৩৭৯ রান করলেন। তিনিই এখন মুম্বইয়ের হয়ে রঞ্জি ট্রফিতে এক ইনিংসে সর্বাধিক রানের মালিক হয়ে গেলেন। সঞ্জয় মঞ্জরেকরের রেকর্ড ভেঙে দিলেন পৃথ্বী।

বিস্তারিত দেখুন-

ভারত সফরে টেস্ট সিরিজের জন্য ১৮ দলের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া। দলে রাখা হয়েছে ৪ জন স্পিনার এবং ৬ জন পেসারকে। ৯ ফেব্রুয়ারি শুরু হচ্ছে প্রথম টেস্ট ম্যাচ। ভারত ও অস্ট্রেলিয়া ৪ টেস্ট ম্যাচের সিরিজ খেলবে।

Read more Articles on
Share this article
click me!