ভারতে খেললে মনে হয় দেশেই আছি, বললেন স্প্যানিশ শাটলার ক্যারোলিনা মারিন

সাইনা নেহওয়াল হোক বা পিভি সিন্ধু, সবসময় ভারতীয় শাটলারদের বিরুদ্ধে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন স্পেনের ক্যারোলিনা মারিন। তবে ভারতীয়দের সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ভালো। ইন্ডিয়া ওপেন খেলতে এসে নিজেই সে কথা জানালেন এই স্প্যানিশ শাটলার।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 6:22 AM IST

17
ভারতে খেলতে এলে সবসময় ভালো লাগে, জানালেন স্প্যানিশ শাটলার ক্যারোলিন মারিন

ভারতে খেলতে ভালোবাসেন স্প্যানিশ শাটলার ক্যারোলিন মারিন। তিনি নিজেই সে কথা জানিয়েছেন। ইন্ডিয়া ওপেনে খেলতে ভারতে এসেছেন এই শাটলার। এদেশে এসে ভারতীয়দের সঙ্গে হৃদ্যতার কথা বলেছেন তিনি।

27
ভারতে খেলতে এলে মনে হয় দেশেই আছি, জানালেন স্প্যানিশ শাটলার ক্যারোলিনা মারিন

ক্যারোলিনা মারিন জানিয়েছেন, তিনি ভাবতে পারেননি ভারতীয়দের কাছ থেকে এত ভালোবাসা পাবেন। তাঁর মনে হয়েছিল বিরূপ আচরণ করতে পারেন ভারতীয়রা। কিন্তু সেই ধারণা ভুল ছিল।

37
রিও অলিম্পিক্স ফাইনালে পিভি সিন্ধুকে হারিয়ে সোনা জেতেন ক্যারোলিনা মারিন

পিভি সিন্ধুকে হারিয়ে অলিম্পিক্সে সোনা জেতার কিছুদিন পরেই ইন্ডিয়া ওপেন খেলতে এদেশে আসেন ক্যারোলিনা মারিন। তাঁকে স্বাগত জানান ভারতীয় ক্রীড়াপ্রেমীরা। সে কথা মনে রেখেছেন এই শাটলার।

47
ইন্ডিয়া ওপেন সুপার ৭৫০ টুর্নামেন্টে অন্যতম ফেভারিট ক্যারোলিনা মারিন

ইন্ডিয়া ওপেন এখন সুপার ৭৫০ টুর্নামেন্টে উন্নীত হয়েছে। এবারের টুর্নামেন্টে পিভি সিন্ধুর পাশাপাশি অন্যতম ফেভারিট ক্যারোলিনা মারিন। 

57
গত কয়েক বছর ধরে হাঁটুর লিগামেন্টের চোট ভোগাচ্ছে ক্যারোলিনা মারিনকে

ডান হাঁটুর লিগামেন্টের চোটের জন্য টোকিও অলিম্পিক্সে খেলতে পারেননি ক্যারোলিনা মারিন। তবে এই স্প্যানিশ শাটলার ২০২৪ সালে প্যারিসে খেলতে মরিয়া। তিনি আগামী অলিম্পিক্সের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন।

67
কয়েকদিন আগেই মালয়েশিয়া ওপেনে পিভি সিন্ধুকে হারিয়ে দিয়েছেন ক্যারোলিনা মারিন

মালয়েশিয়া ওপেনে পিভি সিন্ধুকে হারিয়ে দেন ক্যারোলিনা মারিন। তবে কোয়ার্টার ফাইনালে অলিম্পিক্স চ্যাম্পিয়ন শেন ইউফেইয়ের কাছে ১৮-২১, ১৯-২১ ফলে হেরে যান মারিন।

77
কোনও খেলোয়াড়ের বিরুদ্ধে লড়াই করতে ভয় পান না, হুঙ্কার ক্যারোলিনা মারিনের

চোট সারিয়ে কোর্টে ফিরেছেন। এখন ফিট থাকাই প্রধান লক্ষ্য ক্যারোলিনা মারিনের। এই স্প্যানিশ শাটলার জানিয়েছেন, তিনি কারও মুখোমুখি হতে ভয় পান না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos