Mohammad Shami-Sania Mirza: শামিকে টেনিস র‍্যাকেট উপহার যোগীর, সানিয়ার সঙ্গে বিয়ের জল্পনা তুঙ্গে

পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কি এবার এবার এক ভারতীয় ক্রিকেটারকে বিয়ে করতে চলেছেন সানিয়া মির্জা? গত কয়েক মাস ধরেই ক্রীড়ামহলে এই জল্পনা চলছে।

Soumya Gangully | Published : Feb 24, 2024 3:10 PM IST / Updated: Feb 24 2024, 09:24 PM IST

হাসিন জাহানের সঙ্গে বেশ কিছুদিন আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে মহম্মদ শামির। সম্প্রতি সানিয়া মির্জার বাবা জানিয়েছেন, তিনি শোয়েব আখতারের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেছেন। পাকিস্তানের এক মডেল ও অভিনেত্রীকে বিয়ে করেছেন শোয়েব। এরপর থেকেই সানিয়া ও শামির বিয়ের জল্পনা শুরু হয়েছে। এবার এই জল্পনা বাড়িয়ে দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। শুক্রবার লখনউয়ে টাইমস অফ ইন্ডিয়া স্পোর্টস অ্যাওয়ার্ডসে শামিকে বর্ষসেরা ক্রিকেটার পুরস্কার দিয়েছেন যোগী। তিনি শামিকে টেনিস র‍্যাকেট উপহার দেন। একজন ক্রিকেটারকে কেন টেনিস র‍্যাকেট দেওয়া হল, সেটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা চলছে। অনেকেই বলছেন, এটাই শামির সঙ্গে সানিয়ার সম্পর্কের ইঙ্গিত দিচ্ছে।

পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত শামি

যোগীর হাত থেকে বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেয়ে খুশি শামি। সোশ্যাল মিডিয়ায় এই পুরস্কার গ্রহণের ছবি শেয়ার করেছেন শামি। তিনি লিখেছেন, 'এটা ঘোষণা করতে গিয়ে আমি রোমাঞ্চিত যে আমি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছ থেকে ঐতিহ্যবাহী টাইমস অফ ইন্ডিয়া-টিওআইএসএ অ্যাওয়ার্ডসে বর্ষসেরা ক্রিকেটার পুরস্কার পেয়েছি। এই পুরস্কার দিয়েছে উত্তরপ্রদেশ সরকার।' সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা শামিকে এই পুরস্কার পাওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন। তবে অনুরাগীদের একাংশ আবার টেনিস র‍্যাকেট উপহার পাওয়া নিয়ে রসিকতা করছেন। একজন লিখেছেন, ‘অভিনন্দন। কিন্তু ইয়োনেক্সের টেনিস বা ব্যাডমিন্টন র‍্যাকেট কেন দিল?’ অন্য একজন লিখেছেন, ‘একজন বোলারকে টেনিস র‍্যাকেট? যোগী জি টেনিস খেলোয়াড়-ক্রিকেটারের প্রেমের ইঙ্গিত দিলেন?’

 

 

আইপিএল-এ নেই শামি

২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের পর থেকেই গোড়ালির চোটের জন্য মাঠের বাইরে শামি। সম্প্রতি বিসিসিআই-এর এক কর্তা জানিয়েছেন, চোট সারাতে অস্ত্রোপচার করাতে হবে শামিকে। তিনি অস্ত্রোপচার করাতে ইংল্যান্ডে উড়ে যাবেন। ফলে এই পেসারের পক্ষে এবারের আইপিএল-এ খেলা সম্ভব হচ্ছে না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Mohammed Shami: অস্ত্রোপচার করাতে হবে, আইপিএল-এ খেলছেন না মহম্মদ শামি

Sania Mirza: শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে? মুখ খুললেন সানিয়া মির্জার বাবা

চিঠি লিখে প্রশংসা প্রধানমন্ত্রীর, ট্যুইট করে ধন্য়বাদ জানালেন সানিয়া মির্জা

Read more Articles on
Share this article
click me!