কিশোরী বাস্কেট বল প্লেয়ারকে ধর্ষণের চেষ্টা, বাধা দেওয়ায় ফেলে দেওয়া হল স্টেডিয়ামের ছাদ থেকে

পঞ্জাবের (Punjab) মোগা জেলায় (Moga district) এক কিশোরী বাস্কেট বল প্লেয়ারকে (teen basketball player) ধর্ষণের (Rape) চেষ্টা বাধা দেওয়ার স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ ৩ যুবকের বিরুদ্ধে। পলাতক  অভিযুক্তদের খোঁজে পুলিস।

Sudip Paul | Published : Aug 19, 2022 9:10 AM IST

ফের কলঙ্কিত ক্রীড়া ক্ষেত্র। উঠল এক কিশোরীকে ধর্ষণ ও খুব করার চেষ্টার  মত মারাত্মক অভিযোগ। ভয়ঙ্কর ও পাশবিক নির্যাতনের শিকার এক কিশোরী বাস্কেট প্লেয়ার। আর আরএ একবার সংবাদ শিরোনামে পঞ্জাবের মোগা জেলা। সাম্প্রতিক সময়ে একাধিক ধর্ষণের ও ধর্ষণেপ চেষ্টার অভিযোগের ঘটনা ঘটছে পঞ্জাবে। এই মোগা জেলতেই কয়েক দিন আগে এক কিশোরী নিজের সম্ভ্রম বাঁচাতে বাস থেকে ঝাঁপ দিয়ে  আত্মহত্যা করেছিলেন। আর এবার ১৮ বছর বয়সী এক কিশোরা বাস্কেটবল প্লেয়াররে তিন জন মিলে ধর্ষণের চেষ্টা করেন। আর তাতে বাধা দিলে ওই কিশোরীরেতে স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন নির্যাতিতা ওই কিশোরী। তদন্তে শুরু করেছে পুলিস।

জানা গিয়েছে স্টেডিয়ামে অনুশীলন করতে গিয়েছিলেন নির্যাতিতা কিশোরী। তারসঙ্গে ছিলেন যতীন কান্দা নামের এক পরিচিত যুবকও। এই যুবক মূল অভিযুক্তদের মধ্যে এক জন। সঙ্গে রয়েছে তার দুই সঙ্গী। পুলিস সূত্রে খবর, যতীনই প্রথমে ওই কিশোরীতে ধর্ষণের চেষ্টা করে। তাকে সাহায্য করেছিল তার দুই সঙ্গী। ওই কিশোরী কোনও ক্রমে বাধা দেওয়ার চেষ্টা। কোনও মতে পালাতেও সক্ষম হন। পালিয়ে ওই কিশোরী স্টেডিয়ামের ছাদে পৌছে যান। সেই সময় তাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ওই তিন যুবক ফেলে দেয় বলে অভিযোগ। কিশোরীকে পুরোপুরি চুপ করাতেই এই  কাজ করেছিলেন অভিযুক্তরা। ঘটনার পর থেকই পলাকত অভিযপক্ত তিন জন। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। অভিযুক্তদের বিরুদ্ধে বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা) ও ৩৭৬ (ধর্ষণ) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

পুলিস জানিয়েছে ওই কিশোরীকে ভয়ঙ্কর আহত অবস্থায উদ্ধার করা হয়। তারপর তাকে হা,পাতালে ভর্তি করা হয়।  শরীরের একাধিক জায়গায় ফ্র্যাকচার হয়েছে নিগৃহীতার। তাঁর পা, হাত ও চোয়ালে গুরুতর চোট লেগেছে। বর্তমানে লুধিয়ানার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই কিশোরী। মোগা পুলিশের সুপারিন্টেডেন্ট গুলনীত খুরানা জানিয়েছেন, প্রায় ২৫ ফুট উচ্চতা থেকে পড়েছেন কিশোরী। যার ফলে গুরুতর আঘাত রয়েছ শরীরের একাধিক জায়গায়। ঘটনার পর থেকেই পলাতক ৩ অভিযুক্ত যুবক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছ পুলিস। ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে নির্যাততার পরিবার। 

আরও পড়ুনঃসত্যিই কী ধনশ্রী বর্মার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হচ্ছে, বড় আপডেট দিলেন যুজবেন্দ্র চাহল

আরও পড়ুনঃজিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচ জিতে একাধিক রেকর্ড ভারতের ঝুলিতে, জেনে নিন বিস্তারিত

Share this article
click me!