হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া, দ্রুত সুস্থতা কামনায় গোটা দেশ

টোকিও অলিম্পিকে সোনা জিতে ইতিহাস তৈরি করেছেন নীরজ চোপড়া। দেশে ফিরে জ্বরে ভুগছিলেন সোনার ছেলে। মঙ্গলবার যোগ দিয়েছিলেন এক সংবর্ধনা অনুষ্ঠানে। সেখানে অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হল নাীরজকে।
 

Asianet News Bangla | Published : Aug 17, 2021 1:25 PM IST

টোকিওতে অলিম্পিক্সে জ্যাভলিন থ্রোয়ে সোনা জিতে ১৩০ কোটি দেশবাসীর স্বপ্নপূরণ করেছেন নীরজ চোপড়া। দেশে ফেরার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছিলেন সোনার ছেলে। কিন্তু সম্প্রতি জ্বরে কাবু হয়ে পড়েছিলেন নীরজ চোপড়া। প্রচন্ড জ্বর ও গলা ব্যাথার কারে কোভিড ১৯ পরীক্ষাও করা হয়েছিল টোকিও সোনা জয়ীর। কোরানা পরীক্ষার ফল নেগেটিভ আসায় মিলেছিল স্বস্তি। কিন্তু এবার হাসপাতালে ভর্তি করতে হল নীরজ চোপড়াকে।

টোকিও থেকে ফেরার পর থেকেই একের পর এক সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিতে নিতে শারীরিক ধকল যাচ্ছিল নীরজ চোপড়ার। ১৫ অগাস্ট দ্ব গায়েই যোগ দিয়েছিলেন দিল্লির লালকেল্লার অনুষ্ঠানে। মঙ্গলবার দিল্লি থেকে পানিপত পর্যন্ত একটি গাড়ির মিছিলে অংশ নিয়েছিলেন নীরজ। দিল্লি থেকে পানিপত পৌঁছতে সেই মিছিলের প্রায় ৬ ঘণ্টা সময় লেগে যায়। এমন অবস্থাতে প্রচণ্ড গরমে অসুস্থ বোধ করেন নীরজ চোপড়া। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় সোনা জয়ী অ্যাথলিটকে।

নীরজের অসুস্থ হওয়ার খবর চাউর হতেই উদ্বেগ বেড়েছে দেশ জুড়ে। নীরজের মা বাড়িতে অপেক্ষা করছিলেন ছেলের প্রিয় চুরমা তৈরী করে। কিন্তু ছেলের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বেগে তিনিও। অত্যাধিক গরমের কারণেই অসুস্থতা বলে প্রাথমিকভাবে জানিয়েছেন চিকিৎসকরা। নীরজ চোপড়া শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন নীরজ। সোনার ছেলের দ্রুত সুস্থতা কামনা করেছেন তার ভক্ত থেকে শুরু করে পুরো দেশ।


Share this article
click me!