এয়ারটেল গ্রহাকদের জন্য সবচেয়ে বড় ধাক্কা, আপনার সস্তার প্ল্যানের দাম বাড়তে চলেছে, জেনে নিন কত টাকা দিতে হবে

এই রাজ্যগুলিতে বসবাসকারী গ্রাহকদের তাদের সিম সক্রিয় রাখতে কমপক্ষে ১৫৫ টাকা রিচার্জ করতে হবে। আপনাদের বলে রাখি, গত বছরের নভেম্বর মাসে কোম্পানি ৯৯ টাকার প্ল্যান বন্ধ করা শুরু করেছে।

 

Web Desk - ANB | Published : Feb 22, 2023 7:25 AM IST

গ্রাহকদের বড় ধাক্কা দিয়েছে এয়ারটেল। মহারাষ্ট্র এবং কেরালার মত ১৯ টি সার্কেল থেকে তার ৯৯ টাকার বেস রিচার্জ প্ল্যান সরিয়ে দিয়েছে। অর্থাৎ, এখন এই রাজ্যগুলিতে বসবাসকারী গ্রাহকদের তাদের সিম সক্রিয় রাখতে কমপক্ষে ১৫৫ টাকা রিচার্জ করতে হবে। আপনাদের বলে রাখি, গত বছরের নভেম্বর মাসে কোম্পানি ৯৯ টাকার প্ল্যান বন্ধ করা শুরু করেছে।

১৫৫ টাকার প্ল্যান-

প্রথমে ওড়িশা এবং হরিয়ানায় এই প্ল্যানটি বন্ধ করা হয়েছিল, পরে জানুয়ারী ২০২৩ এ, Airtel অন্ধ্রপ্রদেশ, বিহার, হিমাচল প্রদেশ, রাজস্থান, উত্তর-পূর্ব, কর্ণাটক এবং উত্তরপ্রদেশ-পশ্চিমে তার ৯৯ টাকার বেস রিচার্জ প্ল্যানটি সরিয়ে দিয়েছে। এখন, ৯৯ টাকার প্ল্যানটি আরও চেনাশোনাগুলিতে উপলব্ধ নেই এবং নতুন এন্ট্রি-লেভেল প্ল্যানটি ১৫৫ টাকার মূল্যে তালিকাভুক্ত করা হয়েছে।

এয়ারটেল ১৫৫ টাকার প্ল্যানের বিবরণ-

আমরা আপনাকে বলি, ৯৯ টাকার এন্ট্রি লেভেল প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাওয়া যায়, যার মধ্যে ২০০ MB ডেটার সঙ্গে ৯৯ টাকার টকটাইম পাওয়া যায়। এখন কোম্পানিটি তার বেস প্ল্যানের দাম ৫৭ শতাংশ বাড়িয়েছে। এখন সেই প্ল্যানের দাম বেড়েছে ১৫৫ টাকা। এই প্ল্যানটি ২৪ দিনের জন্য আনলিমিটেড কলিং, ৩০০ টা SMS, ১ জিবি ডেটা সহ বিনামূল্যে Wynk Music এবং Hellotunes-এর অতিরিক্ত সুবিধা প্রদান করে।

আরও পড়ুন- এই দিনে Flipkart এবং Amazon-এ কেনাকাটা করার জন্য সবচেয়ে বড় ছাড় পাবেন, জেনে নিন এই গোপন টিপস

আরও পড়ুন- Realme 10 Pro এবং Realme 10 Pro Plus, সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার ১০৮ এমপি ক্যামেরা-সহ রইল ফোনের ফুল ফিচার

আরও পড়ুন- স্যামসাং-কে টক্কর দিতে Oppo আনতে চলেছে তার স্টাইলিশ ফ্লিপ ফোন, জেনে নিন দাম-সহ সম্ভাব্য ফিচারগুলি

এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য ব্যয়বহুল হবে, যারা শুধুমাত্র সিম চালু রাখতে রিচার্জ করছেন। জিও এবং এয়ারটেল এর মত টেলিকম জায়ান্টরা তাদের বিদ্যমান প্ল্যানের দাম পরিবর্তন করবে এবং ১০ শতাংশ পর্যন্ত বাড়াবে বলে আশা করা হচ্ছে।

 

Share this article
click me!