আশ্চর্যজনক এই স্মার্টফোন যা রঙ পরিবর্তন করতে পারদর্শী, জেনে নিন Vivo V27-এর সম্ভাব্য ফিচারগুলি

চিনা স্মার্টফোন কোম্পানি Vivo আনুষ্ঠানিকভাবে আসন্ন স্মার্টফোন সিরিজ Vivo V27-এর টিজার প্রকাশ করেছে। এর লঞ্চের তারিখও প্রকাশ করা হয়েছে।

Web Desk - ANB | Published : Feb 21, 2023 10:16 AM IST

Vivo V27 সিরিজের অফিসিয়াল টিজার প্রকাশিত হয়েছে। কোম্পানি তার লঞ্চ ডেটাও প্রকাশ করেছে। মজার ব্যাপার হল, আসন্ন ফোনটি রঙ পরিবর্তন করতে পারে। চিনা স্মার্টফোন কোম্পানি Vivo আনুষ্ঠানিকভাবে আসন্ন স্মার্টফোন সিরিজ Vivo V27-এর টিজার প্রকাশ করেছে। এর লঞ্চের তারিখও প্রকাশ করা হয়েছে। আসন্ন ফোনটি ভারতে ১ মার্চ দুপুর ১২টায় লঞ্চ হবে। এই মুহুর্তে এটি পরিষ্কার নয় যে কোন মডেলগুলি নতুন সিরিজের অধীনে নক করবে।

যদিও অনুমান করা হচ্ছে যে কোম্পানি তিনটি মডেল লঞ্চ করতে পারে- Vivo V27, Vivo V27 Pro Vivo এবং V27e। নতুন সিরিজটি গত বছর লঞ্চ করা Vivo V25 লাইনআপকে প্রতিস্থাপন করবে। টিজারে দেখা গিয়েছে যে নতুন ফোনটি ৬০-ডিগ্রি কার্ভ স্ক্রিন সঙ্গে একটি 3D বাঁকানো ডিসপ্লে খেলবে।

আসন্ন ফোন সিরিজটি ১২০ Hz রিফ্রেশ রেট-সহ আসবে। ব্যবহারকারীরা এতে একটি রঙ পরিবর্তনকারী ব্যাক প্যানেল পাবেন, যেমনটি Vivo V23 এবং Vivo V25 এ দেওয়া হয়েছে। এটি HDR+ এবং FHD+ রেজোলিউশন পাবে। রিপোর্ট অনুযায়ী, নতুন সিরিজে MediaTek Dimensity 7200 চিপসেটের সমর্থন পাওয়া যাবে।

Pro ভেরিয়েন্টটি MediaTek Dimension 8200 চিপসেটের সমর্থনে ফিল্ড করা যেতে পারে। নতুন সিরিজের ফোনগুলি Android 13 OS-এ চলবে Funtouch skin আগে থেকে ইনস্টল করা। ফটোগ্রাফির জন্য, এটির পিছনে OIS সমর্থন সহ Sony IMX766V প্রাইমারি ক্যামেরা পাওয়ার আশা করা হচ্ছে। স্পেসিফিকেশনের আনুষ্ঠানিক বিবরণ এখনও আসেনি।

আরও পড়ুন- এই দিনে Flipkart এবং Amazon-এ কেনাকাটা করার জন্য সবচেয়ে বড় ছাড় পাবেন, জেনে নিন এই গোপন টিপস

আরও পড়ুন- Realme 10 Pro এবং Realme 10 Pro Plus, সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার ১০৮ এমপি ক্যামেরা-সহ রইল ফোনের ফুল ফিচার

আরও পড়ুন-  স্যামসাং-কে টক্কর দিতে Oppo আনতে চলেছে তার স্টাইলিশ ফ্লিপ ফোন, জেনে নিন দাম-সহ সম্ভাব্য ফিচারগুলি

এর সম্ভাব্য দাম সম্পর্কে কথা বললে, মিডিয়া রিপোর্ট অনুসারে, Vivo V27 এর ভ্যানিলা সংস্করণের প্রারম্ভিক মূল্য প্রায় ৩৫,০০০ টাকা হতে পারে। একই সময়ে, প্রো সংস্করণের দামের পরিসীমা প্রায় ৪০,০০০ টাকা হতে পারে। সঠিক দাম জানতে অপেক্ষা করতে হবে ১ মার্চ পর্যন্ত।

Share this article
click me!