একেবারে জলের দরে মিলছে স্মার্টফোন, অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল-এ মিলছে এই দুর্দান্ত ফোনগুলি

২০ জানুয়ারি পর্যন্ত অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল রয়েছে, যাতে ফোনে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যায়, সেই সঙ্গে আপনি ক্যাশব্যাক এবং আরও এক্সচেঞ্জ বোনাসের সুবিধা নিতে পারেন। এই সেলে, অনেক নতুন লঞ্চ ফোন পাওয়া যাচ্ছে কম দামে।

 

Web Desk - ANB | Published : Jan 18, 2023 1:47 AM IST / Updated: Jan 18 2023, 11:39 AM IST

আপনি একটি সস্তা 5G ফোন খুঁজছেন বা একটি ভাল ক্যামেরা সহ একটি ফোন খুঁজছেন, একবার অ্যামাজন সেলটি পরীক্ষা করতে ভুলবেন না। ২০ জানুয়ারি পর্যন্ত অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল রয়েছে, যাতে ফোনে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যায়, সেই সঙ্গে আপনি ক্যাশব্যাক এবং আরও এক্সচেঞ্জ বোনাসের সুবিধা নিতে পারেন। এই সেলে, অনেক নতুন লঞ্চ ফোন পাওয়া যাচ্ছে কম দামে।

১) iQOO 11 5G

এটি এই ব্র্যান্ডের সবচেয়ে নতুন লঞ্চ হওয়া ফোন। এটি ৬১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল কিন্তু এখন ডিলটি ৫১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনটিতে ৫০ MP সহ একটি GN5 অতি সংবেদনশীল ক্যামেরা রয়েছে যা ফোনে অটোফোকাস সক্ষম করে। ফোনটিতে একটি 2K E6 AMOLED ডিসপ্লে রয়েছে, যাতে অন্যান্য ফোনের তুলনায় ৭৭.৮ শতাংশ বেশি পিক্সেল রয়েছে। ফোনের ব্যাটারি ৮ মিনিটে ৫০ শতাংশ এবং ২৫ মিনিটে ফুল চার্জ হয়ে যায়।

২) iQOO Z6 Lite 5G

এটিও এই ব্র্যান্ডের দ্বিতীয় ফোন যা অ্যামাজন সেলে বাম্পার অফারে পাওয়া যাচ্ছে। এই ফোনের দাম ১৫,৯৯৯ টাকা, যেটি সেলে পাওয়া যাচ্ছে মাত্র ১০,৯৯৯ টাকায়। ফোনের ক্যামেরাটি অটো ifocus সহ একটি ৫০ MP ক্যামেরা। এই ফোনটি 5G নেটওয়ার্কের

৩) Redmi A1

আপনি যদি সবচেয়ে সস্তা ফোন চান তাহলে Redmi A1 ফোনটি ৫৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ৮৯৯০ টাকা, যা বিক্রিতে ৩৭ শতাংশ ডিসকাউন্টে রয়েছে। ফোনে আলাদাভাবে ৫৮৫০ টাকার ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ বোনাস। ফোনটিতে একটি ডুয়াল AI ক্যামেরা রয়েছে যার মধ্যে প্রধান ক্যামেরাটি ৮ MP এবং সেলফি ক্যামেরাটি ৮ MP। ফোনটির স্ক্রিন ৬.৫২ ইঞ্চি HD। এই ফোনটি ১০ W দ্রুত চার্জিং সমর্থন করে।

আরও পড়ুন- ১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোনের তালিকা, দেখে নিন বিশেষ ফিচারগুলি

আরও পড়ুন- অ্যামাজন-ফ্লিপকার্টে শুরু হয়েছে দুর্দান্ত ছাড়ের মরসুম! দুর্দান্ত কম দামে মিলছে আকর্ষণীয় ফোন, দেখুন এক ঝলকে

৪) Samsung Galaxy M04

এটিও খুব সাশ্রয়ী মূল্যের রেঞ্জে Samsung ফোনের সর্বশেষ লঞ্চ। ফোনটির দাম ১১৪৯৯ টাকা, যা অফারে ৭৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনটিতে ১৩ MP রিয়ার ক্যামেরা এবং ৫ MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটিতে একটি ৬.৫ -ইঞ্চি স্ক্রীন রয়েছে। ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১২ এবং এতে ২ বছরের জন্য অপারেটিং সিস্টেমের বিনামূল্যে আপগ্রেড থাকবে।

৫) Xiaomi 12 Pro | 5জি

দামী ফোনে OnePlus, Samsung এবং Xiaomi ফোনে অফার রয়েছে। এই ফোনে তিনটি ৫০ MP ক্যামেরা রয়েছে। ফোনটিতে একটি ৩২ MP সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটির দাম ৭৯৯৯টাকা কিন্তু ডিলে আপনি এটি ৪৪৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি Xiaomi ব্র্যান্ডের একটি প্রিমিয়াম ফোন, যার ক্যামেরা এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলিও শক্তিশালী।

Share this article
click me!