Amazon air service এখন থেকে বিমানে ডেলিভারি দেবে অ্যামাজন, ফলে গ্রাহকরা তাৎক্ষণিক প্রোডাক্ট পাবে

ডেলিভারি সার্ভিস উন্নত করতে অ্যামাজন এয়ার সার্ভিস চালু করেছে। প্রকৃতপক্ষে, কোম্পানিটি পণ্য সরবরাহের গতি বাড়ানো এবং পরিবহন নেটওয়ার্ক উন্নত করতে কার্গো-ভিত্তিক এয়ারলাইন কুইকজেটের সঙ্গে পার্টনারশিপ করেছে।

 

Web Desk - ANB | Published : Jan 24, 2023 8:55 AM IST / Updated: Jan 24 2023, 02:41 PM IST

ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন সারা বিশ্বে জনপ্রিয়। আজ কোম্পানির সেবা পৌঁছে গিয়েছে ভারতের দূর-দূরান্তের গ্রাম তার ডেলিভারি সার্ভিস উন্নত করতে অ্যামাজন এয়ার সার্ভিস চালু করেছে। প্রকৃতপক্ষে, কোম্পানিটি পণ্য সরবরাহের গতি বাড়ানো এবং পরিবহন নেটওয়ার্ক উন্নত করতে কার্গো-ভিত্তিক এয়ারলাইন কুইকজেটের সঙ্গে পার্টনারশিপ করেছে।

এই শহরগুলিতে দ্রুত ডেলিভারি করা হবে-

আপনারা সবাই নিশ্চয়ই কোনও না কোনও সময়ে অ্যামাজন থেকে পণ্য অর্ডার করেছেন। সম্প্রতি, এই প্ল্যাটফর্মে 'রিপাবলিক ডে সেল' অনুষ্ঠিত হয়েছিল, যেখানে লোকেরা প্রচুর কেনাকাটা করেছিল। ইতিমধ্যে, তার ডেলিভারি নেটওয়ার্ককে আরও উন্নত করতে, কোম্পানিটি বেঙ্গালুরু-ভিত্তিক কার্গো এয়ারলাইন কুইকজেটের সঙ্গে একটি পার্টনারশিপ ঘোষণা করেছে। এই পার্টনারশিপের অধীনে, সংস্থাটি দিল্লি, মুম্বাই, ব্যাঙ্গালোর এবং হায়দ্রাবাদে দ্রুত পণ্য সরবরাহ করবে। আমরা আপনাকে বলি, অ্যামাজন দেশের প্রথম ই-কমার্স কোম্পানি হয়ে উঠেছে, যেটি তৃতীয় পক্ষের ক্যারিয়ারের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে এয়ার নেটওয়ার্কের অধীনে সরবরাহ করবে।

 

 

এখানে ইতিমধ্যেই এয়ার ডেলিভারি শুরু হয়েছে-

অ্যামাজন ইতিমধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউরোপে এয়ার কার্গো পরিষেবা সরবরাহ করে। এখন ভারত তৃতীয় দেশে পরিণত হয়েছে যেখানে সংস্থাটি এই পরিষেবা শুরু করেছে। এতে গ্রাহক দ্রুত পণ্য পাবেন এবং কোম্পানিও তার নেটওয়ার্ক শক্তিশালী করতে সক্ষম হবে। অ্যামাজনের এই পদক্ষেপের সঙ্গে, ফ্লিপকার্ট এবং অন্যান্য সমস্ত ই-কমার্স ওয়েবসাইটগুলি কঠিন প্রতিযোগিতা পেতে চলেছে। আমাজন এখন বোয়িং ৭৩৭-৮০০ বিমানের সম্পূর্ণ কার্গো স্পেস এয়ার ডেলিভারির জন্য ব্যবহার করবে।

আরও পড়ুন- দেশীয় পদ্ধতিতে তৈরি BharOS কি অ্যান্ড্রয়েডকে পিছনে ফেলতে পারবে? গোপনীয়তার পরিপ্রেক্ষিতে কতটা ভাল তা জানুন

আরও পড়ুন- Oppo Reno 8T-এর ফার্স্ট লুক, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং কার্ভড ডিসপ্লে-সহ জেনে নিন সম্ভাব্য ফুল ফিচার

এই স্মার্টফোনগুলিতে ভাল ডিল পাওয়া যাচ্ছে-

এই সময়ে, আপনি ই-কমার্স ওয়েবসাইট Amazon থেকে ছাড়ে Redmi Note 12 5G, Redmi 10 Power, Oppo A78 5G, Samsung Galaxy M13 ইত্যাদি স্মার্টফোন কিনতে পারেন। এই মোবাইল ফোনে আপনি সহজেই ২ থেকে ৩০০০ টাকা পর্যন্ত বাঁচাতে পারেন।

Share this article
click me!