Oppo Reno 8T-এর ফার্স্ট লুক, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং কার্ভড ডিসপ্লে-সহ জেনে নিন সম্ভাব্য ফুল ফিচার

| Jan 22 2023, 07:28 AM IST

OPPO launch Reno8 smartphone

সংক্ষিপ্ত

এই ফোনটি ফোরজি এবং ফাইবজি ভেরিয়েন্টে নক করতে পারে। এছাড়াও ১০৮-মেগাপিক্সেল ক্যামেরা এবং কার্ভড ডিসপ্লের মত ফিচারও এতে দেওয়া যেতে পারে। জেনে নেওয়া যাক Oppo Reno 8T স্মার্টফোনটির

চিনা স্মার্টফোন নির্মাতা ওপ্পো খুব শীঘ্রই ভারতীয় বাজারে একটি নতুন ফাইবজি ফোন লঞ্চ করতে পারে। কোম্পানি ইন্দোনেশিয়ার ওয়েবসাইটে Oppo Reno 8T স্মার্টফোনটি প্রদর্শন করেছে। এমন পরিস্থিতিতে, আশা করা হচ্ছে খুব শীঘ্রই এখানে Reno 8 সিরিজের অধীনে আসন্ন ফোন লঞ্চ হবে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনটি ফোরজি এবং ফাইবজি ভেরিয়েন্টে নক করতে পারে। এছাড়াও ১০৮-মেগাপিক্সেল ক্যামেরা এবং কার্ভড ডিসপ্লের মত ফিচারও এতে দেওয়া যেতে পারে। জেনে নেওয়া যাক Oppo Reno 8T স্মার্টফোনটির সম্ভাব্য বৈশিষ্ট্যগুলি।

Oppo-এর নতুন ফোনের ফাইবজি ভেরিয়েন্ট Snapdragon 695 ফাইবজি চিপসেটের সমর্থনে লঞ্চ হতে পারে। একই সময়ে, ফোরজি ভেরিয়েন্টে MediaTek Helio G99 চিপসেটের সমর্থন দেওয়া যেতে পারে। আসন্ন ফোনটির লঞ্চিং তারিখ এখনও প্রকাশ করা হয়নি। তবে, বর্তমানে কোম্পানিটি এর বৈশিষ্ট্য ইত্যাদি সম্পর্কে অফিসিয়াল তথ্য শেয়ার করেনি।

Subscribe to get breaking news alerts

Oppo Reno 8T এর ডিজাইন-

কোম্পানির প্রকাশিত টিজার অনুসারে, নতুন ফাইবজি ফোনটি গ্লো ফিনিশিং সহ একটি কার্ভড ডিসপ্লে পাবে, যা এটিকে একটি প্রিমিয়াম লুক দেবে। একই সময়ে, দ্বিতীয় ভেরিয়েন্টে ভেগান লেদার ফিনিশিং থাকবে, যেমনটি আমরা Oppo F21 Pro ফোরজি-এ দেখতে পাই। আসন্ন ফোনের ডিজাইন টাটকা এবং কমলা শেডের সঙ্গে নক করবে। এই ফোনটি মিডনাইট ব্ল্যাক ভেরিয়েন্টেও দেওয়া যেতে পারে।

ক্যামেরা এবং ডিসপ্লে-

ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, দুটি পৃথক ক্যামেরা ছাড়াও, Oppo-এর নতুন হ্যান্ডসেটে ১০৮ মেগাপিক্সল রিয়ার ক্যামেরা ব্যবহার করা যেতে পারে। Oppo একটি মাইক্রো ক্যামেরাও দেখিয়েছে, যা ফোরজি ভেরিয়েন্টে দেওয়া যেতে পারে। এই ভেরিয়েন্টে, রিং লাইট মাইক্রো ক্যামেরার কাছে দৃশ্যমান হতে থাকবে। ফাইবজি মডেলটি একটি OLED ডিসপ্লে-সহ লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন- রেডমি নোট স্যামসং গ্যালাক্সি ও ওপ্পো-এর এই দুর্দান্ত তিনটি স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশনে জেনে নিন কোনটা সেরা

আরও পড়ুন- শাওমি-কে পরাজিত করে ভারতে বৃহত্তম মোবাইল বিক্রয়কারী সংস্থা হয়ে উঠল এটি, জেনে নিন দেশের ৫ সেরা স্মার্টফোন ব্র্যান্ড

পাঞ্চ-হোল ক্যামেরা-

আসন্ন ফোনের ডিসপ্লের মাঝখানে একটি মাউন্ট করা পাঞ্চ হোল ক্যামেরা থাকবে, যেখানে IPS LCD ডিসপ্লে সস্তা ভেরিয়েন্টে ব্যবহার করা যাবে। এখন দেখার বিষয় Oppo রেনো নামে ভারতীয় বাজারে নতুন স্মার্টফোন আনবে নাকি এফ সিরিজের অধীনে বাজারে আনবে। রেনল্ট সিরিজ সব সময়ই ভারতের ফ্ল্যাগশিপ সিরিজ।