Apple Event 2023: মাত্র ২৭ হাজার টাকায় পেতে পারেন iPhone 14, জেনে নিন কীভাবে

আপনার জন্য দারুণ খবর রয়েছে। iPhone 15 এর লঞ্চিং ইভেন্টের ঠিক আগে আপনি ৭৯,৯০০ টাকা দামের iPhone 14 কিনতে পারবেন মাত্র ৬৩,৯৯৯ টাকায়।

Parna Sengupta | Published : Sep 11, 2023 5:42 PM IST / Updated: Sep 11 2023, 11:13 PM IST

আর মাত্র একদিনের অপেক্ষা! তারপরেই লঞ্চ হতে চলেছে নতুন iPhone 15। আসলে, Apple কোম্পানি ১২ সেপ্টেম্বর ২০২৩-এ নতুন iPhone 15 বিশ্বের সামনে নিয়ে আসতে চলেছে। এটি অ্যাপলের এই বছরের দ্বিতীয় বড় ইভেন্ট। এই ইভেন্টে, iPhone 15 সিরিজের আওতায় ৪টি iPhone লঞ্চ করা হবে, যার মধ্যে iPhone 15, 15 Plus, 15 Pro এবং 15 Pro Max অন্তর্ভুক্ত রয়েছে। এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে 'ওয়ান্ডারলাস্ট ইভেন্ট'। এদিকে, আরও একটি সুখবর রয়েছে গ্রাহকদের জন্য। iPhone 14 আরও সস্তা হয়েছে।

হ্যাঁ! আপনিও যদি আইফোন কেনার ভক্ত হন, বা আইফোন কিনতে চান, তাহলে তৈরি হয়ে নিন। কারণ আপনার জন্য দারুণ খবর রয়েছে। iPhone 15 এর লঞ্চিং ইভেন্টের ঠিক আগে আপনি ৭৯,৯০০ টাকা দামের iPhone 14 কিনতে পারবেন মাত্র ৬৩,৯৯৯ টাকায়। আসুন জানি কিভাবে।

আসলে, বিখ্যাত ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ iPhone 14 কেনার জন্য অনেক অফার রয়েছে, যার অধীনে আপনি খুব সস্তা দামে ফোনটি কিনতে পারবেন। ই-কমার্স ওয়েবসাইট Flipkart 128 GB ভেরিয়েন্টে ১১,৯০১ টাকা সরাসরি ডিসকাউন্ট সহ iPhone 14-এ বিশাল ডিসকাউন্ট অফার করছে। এর সাথে এই মোবাইলের দাম ৭৯,৯০০ টাকা থেকে কমে মাত্র ৬৭,৯৯৯ টাকা হয়েছে।

প্রচুর ক্যাশব্যাক

শুধু তাই নয়, কোম্পানি iPhone 14-এ আরও অনেক অফার দিচ্ছে, যা কেনা আরও সহজ করে দিয়েছে। আমরা আপনাকে বলি যে Flipkart Axis Bank কার্ড ব্যবহারকারীরা ৫% ক্যাশব্যাক বিকল্পের সাথে এই ফোনটি পাচ্ছেন। অতএব, এটি ব্যবহার করে আপনি iPhone 14 কেনার উপর ৫ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন।

HDFC ব্যাঙ্ক কার্ড ব্যবহারকারীদের জন্য লাভজনক খবরও রয়েছে, কারণ এই ব্যবহারকারীদের জন্যও ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে, যার পরে আপনি এই ফোনটি মাত্র ৬৩,৯৯৯ টাকায় পাচ্ছেন। এছাড়াও, যদি ব্যবহারকারীরা HDFC কার্ড ব্যবহার করেন, তবে তারা ফোনে ৩৬,১০০ টাকার বিনিময় ছাড়ও পাচ্ছেন। যাইহোক, এর জন্য এক্সচেঞ্জের জন্য আপনার ফোনটি ভাল অবস্থায় থাকা উচিত, যাতে আপনি মাত্র ২৭,৮৯৯ টাকায় iPhone 14 পেতে পারেন।

Share this article
click me!