Apple iphone 13: অত্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে অ্যাপল-এর আইফোন, কীভাবে অর্ডার করলে পাবেন প্রায় ২০ হাজার টাকা ছাড়?

২০২১ সালে অ্যাপল iPhone 13 ফোনটি লঞ্চ হওয়ার সময় এর দাম ছিল ৭৯,৯০০ টাকা। এখন তার দাম কমিয়ে বিক্রি করা হচ্ছে অনেক সস্তায়।

Sahely Sen | Published : Dec 27, 2023 2:12 AM IST

অ্যাপল iPhone 13 বাজারে বেরোনোর পর থেকে গ্রাহকদের মধ্যে বেড়েছে আইফোনের প রতি ঝোঁক। এখন এই ফোন কেনার জন্য ভারতীয় বাজারে দেওয়া শুরু হয়েছে বড়সড় ছাড়। ফ্লিপকার্ট উইন্টার সেল-এ অনেক সস্তায় কিনতে পারবেন গ্রাহকরা। তবে অ্যাপল অফিসিয়াল স্টোরে এটি পাওয়া যাচ্ছে আরও সস্তায়। ২০২১ সালে অ্যাপল iPhone 13 ফোনটি লঞ্চ হওয়ার সময় এর দাম ছিল ৭৯,৯০০ টাকা। এখন তার দাম কমিয়ে বিক্রি করা হচ্ছে ৫৯,৯০০ টাকায়। 

-

আপনি যদি Flipkart থেকে Apple iPhone 13 অর্ডার করেন, তাহলে আপনি সরাসরি ১৯,৪০০ টাকা ছাড় পাবেন। iPhone 13 Flipkart-এ ৫৮,৯০০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। HDFC ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আপনি ২,০০০ টাকার আলাদা ছাড় পাবেন। iPhone 13 এর দাম ৫৬,৯০০ টাকা। এছাড়াও, Flipkart-এ পুরানো স্মার্টফোন ফেরত দিলে ৩৭,৫০০ টাকার আলাদা ডিসকাউন্ট পাওয়া যাবে। সমস্ত ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্টের পরে, আপনি এটি মাত্র ১৯,৪০০ টাকায় কিনতে পারেন৷

-

iPhone 13-এর স্পেসিফিকেশনগুলি হুবহু iPhone 14-এর মতো। তবে এর দাম তার চেয়ে অনেক কম। এ কারণে কম বাজেটের কারণে এর চাহিদা অনেক বেশি। Apple কিছুদিন আগেই iPhone 15 সিরিজ লঞ্চ করেছিল। এই কারণেই iPhone 13 সিরিজের দাম উল্লেখযোগ্যভাবে কমানো হয়েছে। iPhone 13 এর একটি 12MP ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে যা 4K Dolby Vision HDR রেকর্ডিং সহ আসে।

-

ফোনটিতে একটি 12MP TrueDepth ফ্রন্ট ক্যামেরা রয়েছে , যেটিতে নাইট মোড রয়েছে। ফোনটি 17 ঘন্টা ভিডিও প্লেব্যাক করতে পারে। Flipkart Big Billion Days-এ iPhone 13 সেরা সেল ফোনের তালিকায় অন্তর্ভুক্ত ছিল। এটি অ্যাপলের সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনের তালিকায় রয়েছে। বাজারে এর চাহিদাও রয়েছে প্রচুর। 

Share this article
click me!