JIO-কে কড়া টক্কর দেবে VI, দুর্দান্ত অফার দিচ্ছে এই সংস্থা, মাত্র ২০২ টাকায় পাবেন বিশাল সুবিধা

এই প্ল্যান গ্রাহকরা মোট ১৩ টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। SoneyLiv, Zee5, ডিজনি প্লাস, হটস্টার, SunNXT, হাঙ্গামা ইত্যাদি অ্যাপ পাবেন।

Sayanita Chakraborty | Published : Dec 22, 2023 7:40 AM IST

একসময় JIO-র প্ল্যান সমস্যায় ফেলেছিল বাকি সকল মোবাইল কোম্পানিকে। JIO-তে সুবিধা জনক প্ল্যান পেয়ে বহু মোবাইল ব্যবহারকারী JIO ব্যবহার শুরু করেন। তবে, এবার মন্দা দেখতে চলেছে JIO। সদ্য বাজারে এসেছে নতুন একটি প্ল্যান। যা দেখে সকলরেই অনুমান, JIO-কে কড়া টক্কর দেবে ভোডাফোন আইডিয়া।

এবার এক বিশেষ নতুন প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া। JIO-কে কড়া টক্কর দেবে এই প্ল্যান। প্ল্যান গ্রাহকরা মোট ১৩ টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। SoneyLiv, Zee5, ডিজনি প্লাস, হটস্টার, SunNXT, হাঙ্গামা ইত্যাদি অ্যাপ পাবেন। ফলে বলা চলে, সুবিধা রয়েছে বিস্তর।

Latest Videos

ভোডাফোনের আইডিয়ার এই নতুন প্যাক নতুন প্ল্যান বেশ আকর্ষণীয়। এর জন্য খরচ করতে হবে মাত্র ২০২ টাকা। ২০২ টাকার মধ্যে ১৩টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সঙ্গে প্ল্যানে ভয়েস কলিং, এসএমএস এবং ডেটা সুবিধাও পেতে পারবেন। এমন সুবিধা এত কম দামে এর আগে কেউ দেয়নি বলে মন্তব্য করছেন সকলে। এটি অন্যান্য টেলিকম অপারেটরদের ওটিটি প্ল্যানের তুলনায় অনেক বেশি সুবিধাজনক বলে জানা গিয়েছে। এই ভোডাফোনের আইডিয়ার জন্য একটি ভালো উদ্যোগ। এটি দিয়ে তারা আরও বেশি গ্রাহককে আকৃষ্ট করতে পারবে বলে আশা করা হচ্ছে। ফলে গ্রাহক বাড়তে পারে ভোডাফোনের। এমনই অনুমান করা হচ্ছে।

বর্তমানে জিও-তেও একাধিক সুবিধা আছে। অনেক প্ল্যানেই ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়। বর্তমানে ওটিটি দেখার প্রতি সকলের আগ্রহ ক্রমে বাড়ছে। সে কারণেই এমন সুবিধা নিয়ে এসেছে সংস্থাগুলো। জানা গিয়েছে, এবার JIO-কে কড়া টক্কর দেবে VI। দুর্দান্ত অফার দিচ্ছে এই সংস্থা। ২০২ টাকায় মিলবে বিশাল সুবিধা। তাই দেরি না করে নিতে পারেন এই প্ল্যান।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar