পুজোর সেরা বাম্পার সেল ! মাত্র ৪৯ হাজার টাকায় পাবেন Apple iPhone 16!

অ্যাপল iPhone 16 সিরিজ বর্তমানে ব্যাপক হারে বিক্রি হচ্ছে। বিশেষ করে, অনেকেই ভাবছিলেন iPhone 16 সিরিজ কবে বের হবে, কখন এটি কিনতে পারবেন। কম দামে অ্যাপল iPhone 16 মোবাইল কীভাবে কিনবেন তা জেনে নিন।

deblina dey | Published : Sep 22, 2024 7:09 AM IST

15

অ্যাপল iPhone 16 সিরিজ বর্তমানে ব্যাপক হারে বিক্রি হচ্ছে। iPhone 16, iPhone 16 Plus, iPhone 16 Pro এবং iPhone 16 Pro Max সহ ৪টি মডেল বাজারে এসেছে। এখন অ্যাপল-অনুমোদিত স্টোর এবং ফ্লিপকার্ট এবং অ্যামাজন ইন্ডিয়ার মতো ই-কমার্স সাইটগুলির মাধ্যমে সারা দেশে কেনা যাচ্ছে। অ্যাপলের ট্রেড-ইন প্রোগ্রাম ব্যবহারকারীদের তাদের বর্তমান ডিভাইস বিক্রি করার অনুমতি দেয়, অর্থাৎ এক্সচেঞ্জ। আপনি আপনার iPhone অনলাইনে বা অ্যাপল স্টোরে এক্সচেঞ্জ করে নতুনটি ডিসকাউন্টে পেতে পারেন। অ্যাপল iPhone 16 এর বেসিক 128 জিবি মডেলের দাম ৭৯,৯০০ টাকা থেকে শুরু।

25

নতুন iPhone 16-তে আপগ্রেড করার সময়, আপনার পুরানো iPhone-এ ট্রেডিং করে আপনি কত টাকা সাশ্রয় করতে পারবেন তার বিশদ বিবরণ দেখতে পারেন। গত বছর ৭৯,৯০০ টাকায় লঞ্চ হওয়া iPhone 15, দাম কমে এখন ৬৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। আপনার iPhone 15-এ ট্রেড করলে, অ্যাপল ৩৭,৯০০ টাকা পর্যন্ত অফার করে। আপনার যদি iPhone 14 থাকে, যার দাম বর্তমানে ৬৯,৯০০ টাকা, তাহলে iPhone 16-তে আপগ্রেড করার সময়, আপনি অ্যাপলের ট্রেড-ইন প্রোগ্রামের মাধ্যমে ৩২,১০০ টাকা পর্যন্ত পেতে পারেন। অ্যাপল যদিও iPhone 13 সিরিজ বন্ধ করে দিয়েছে, আপনি এখনও এটি ৩১,০০০ টাকা পর্যন্ত ট্রেড করতে পারেন। iPhone 12-এর জন্য, ট্রেড-ইন মূল্য ২০,১০০ টাকা পর্যন্ত।

35

এটি আপনার নতুন কেনাকাটার জন্য একটি ভাল ছাড় দেয়। মনে রাখবেন যে আপনি আপনার পুরানো iPhone বা Android ডিভাইসের জন্য স্টোর ক্রেডিট পাবেন ট্রেড-ইন প্রোগ্রামের অংশ হিসেবে। আপনি এর জন্য নগদ অর্থ পাবেন না। যাইহোক, আপনি যেকোনো নতুন iPhone কিনতে এটি ব্যবহার করতে পারেন। আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হল, মোবাইলের আসল ট্রেড-ইন মূল্য তার অবস্থার উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, উপরে উল্লিখিত ট্রেড-ইন মূল্য হল আপনি যা পেতে পারেন তার সর্বোত্তম। যাইহোক, স্ক্রিন ক্ষতিগ্রস্ত হলে বা ফোনটি চালু না হলে, মূল্য কম হবে। অ্যাপলের সর্বশেষ iPhone 16 ভারতে ব্যাপকভাবে ছাড় দেওয়া হয়েছে।

45

এর ফলে গ্রাহকরা ৫০,০০০ টাকারও কম দামে স্মার্টফোনটি কিনতে পারবেন। ৯ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে 'It's Glotime' ইভেন্টে লঞ্চ হওয়া এই হাই-এন্ড স্মার্টফোনটি বর্তমানে ফ্লিপকার্টে অবিশ্বাস্য ছাড়ে পাওয়া যাচ্ছে। অ্যাপলের সর্বশেষ iPhone 16 ভারতে ব্যাপকভাবে ছাড় দেওয়া হয়েছে। এর ফলে গ্রাহকরা ৫০,০০০ টাকারও কম দামে স্মার্টফোনটি কিনতে পারবেন। হ্যাঁ, এটা সত্যি। iPhone 16-এর ১২৮জিবি ভেরিয়েন্টের আসল দাম ছিল ভারতে ৭৯,৯৯০ টাকা, ২৫৬ জিবি মডেলের দাম ৮৯,৯৯০ টাকা এবং ৫১২ জিবি মডেলের দাম ১,০৯,,৯৯০ টাকা।

55

বর্তমানে, ফ্লিপকার্ট 128 জিবি iPhone 16 মডেলটি ৪৮,৬৫০ টাকায় অফার করছে, যা এক্সচেঞ্জের পরে কার্যকর মূল্য। ৭৯,৯০০ টাকায়, আপনি অ্যামাজনে iPhone 16 (128GB, আল্ট্রামেরিন) কিনতে পারেন। iPhone 15 Plus কে ভালো অবস্থায় এক্সচেঞ্জ করে আপনি এটিকে ৫৩,৬৫০ টাকায় কমাতে পারেন। এর ফলে আপনি ২৬,২৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। অতিরিক্ত, আইসিআইসিআই ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫০০০ টাকা তাৎক্ষণিক ছাড়ের জন্য যোগ্য, যার ফলে iPhone 16-এর চূড়ান্ত মূল্য কমে ৪৮,৬৫০ টাকা হয়ে যায়।

২৭০ কিমি মাইলেজ দেবে টাটা ইলেকট্রিক স্কুটার.. উটি - বেঙ্গালুরু অ্যাসাল্টা যাওয়া যাবে.. দাম কত?

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos