হাঁটলে কষ্ট নয় মিলবে আনন্দ! এবার হাঁটলেই আয় করতে পারবেন টাকা, রইল সেরা কিছু অ্যাপের তালিকা

হাঁটার মাধ্যমে টাকা আয় করার জন্য বিভিন্ন অ্যাপ রয়েছে যা আপনার পদক্ষেপ ট্র্যাক করে ক্রিপ্টোকারেন্সি, রিডিমযোগ্য অফার, বা পণ্য প্রদান করে। এই অ্যাপগুলি ব্যবহার করে আপনি হাঁটার মাধ্যমে আয় করতে পারেন।

deblina dey | Published : Oct 10, 2024 10:36 AM IST / Updated: Oct 10 2024, 04:07 PM IST

15

আমরা হাঁটি আমাদের নিজস্ব সুবিধার জন্য। এটি সম্পূর্ণরূপে আমাদের ব্যক্তিগত চাহিদার উপর নির্ভর করে। কিন্তু এমন কিছু অ্যাপ রয়েছে যা হাঁটার জন্য আসল পুরষ্কার দেয়। আমরা যতটা হাঁটি, সেই অনুযায়ী পুরষ্কার পেতে পারি। এই পুরষ্কারের মধ্যে টাকাও অন্তর্ভুক্ত। ভারতে হাঁটার মাধ্যমে টাকা আয় করা মানুষের সংখ্যাও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাচ্ছে। 

একজন ব্যক্তি প্রতিদিন হাঁটলে তার শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উপর বড় প্রভাব পড়ে।  সাধারণত একজন ব্যক্তি যদি প্রতিদিন হাঁটেন, তাহলে তার হৃদযন্ত্রের স্বাস্থ্যের উন্নতি হয়। শরীরের ওজন নিয়ন্ত্রণে থাকে। পা শক্তিশালী হয়, মনও ভালো থাকে।

তাই ডাক্তাররা যে কোনও রোগের জন্য রোগীদের ব্যায়াম করার পরামর্শ দেন।  যারা কঠিন ব্যায়াম করতে পারেন না, তাদের জন্য প্রতিদিন হাঁটাই যথেষ্ট। তাই হাঁটার সময় টাকা আয় করতে পারাটাও ভালো ব্যাপার। 

25

এই অ্যাপগুলি আপনার পদক্ষেপ ট্র্যাক করে এবং ক্রিপ্টোকারেন্সি, রিডিমযোগ্য অফার বা পণ্য প্রদান করে। কিছু অ্যাপ আপনাকে টাকা দেয়। ভাবুন, প্রতিদিন অফিসে যাওয়ার পথে হাঁটতে হাঁটতে বা পার্কে সন্ধ্যায় হাঁটতে হাঁটতে অতিরিক্ত টাকা আয় করতে পারবেন। কল্পনা করাই সুন্দর, তাই না? এই পোস্টে, আমরা এই বছর হাঁটার জন্য টাকা দেওয়া কিছু অ্যাপ সম্পর্কে জানবো। এই অ্যাপগুলিতে টাকা বা পুরষ্কার পেতে Paytm-এর মতো মানি ট্রান্সফার অ্যাপ ব্যবহার করাও প্রয়োজন। 

35

StepSetGo: 

StepSetGo ভারতে একটি জনপ্রিয় অ্যাপ। এটি আপনার প্রতিটি পদক্ষেপের জন্য কয়েন দিয়ে উৎসাহিত করে। এই কয়েনগুলি অ্যাপের অংশীদার ব্র্যান্ডগুলির পণ্য ও পরিষেবা কেনার জন্য ব্যবহার করা যেতে পারে। এই অ্যাপটি আপনাকে কিছু চ্যালেঞ্জ দেয় যা আপনাকে সম্পূর্ণ করতে হবে।   

Sweatcoin: 

Sweatcoin হাঁটা বা দৌড়ানোর মাধ্যমে Sweatcoins এর মাধ্যমে টাকা আয় করতে দেয়।   এই অ্যাপে বিভিন্ন পণ্য ও পরিষেবা পাওয়া যায়।  এতে  Sweatcoins ব্যবহার করে কেনাকাটা করা যায়। 

Achievement: 
 
এই অ্যাপটি স্বাস্থ্যের জন্য উপকারী। এতে হাঁটার পাশাপাশি ব্যায়াম, ধ্যান ইত্যাদিও রয়েছে। এই অ্যাপটি PayPal বা সরাসরি ডিপোজিটের মাধ্যমে টাকায় রূপান্তরিত পয়েন্ট দেয়। এতে টাকা পেতে বেশি হাঁটতে হতে পারে। কারণ অতিরিক্ত পয়েন্ট পেতে ধৈর্য্য ধরতে হবে। 

45

Runtopia:  

আপনি হাঁটার মাধ্যমে নগদ, গিফট কার্ড সহ বিভিন্ন পুরষ্কার পেতে পারেন। এটি হাঁটার পাশাপাশি দৌড়ানোর চ্যালেঞ্জও দেয়। এই অ্যাপে পাওয়া পয়েন্টগুলি বিভিন্ন পণ্য ও পরিষেবার জন্য ছাড় পেতে ব্যবহার করা যেতে পারে।  এটি আপনার ফিটনেস লক্ষ্য অর্জনের জন্য  ব্যক্তিগত প্রশিক্ষণ পরিকল্পনাও প্রদান করে।  কিছু প্রিমিয়াম বৈশিষ্ট্য ব্যবহার করতে সাবস্ক্রিপশন নিতে হতে পারে।

CashWalk: 

আপনি যদি হাঁটা, দৌড়ানো, সাইকেল চালানো, গেম খেলতে পছন্দ করেন তবে এই অ্যাপটি উপযুক্ত। এর মাধ্যমে টাকা এবং গিফট কার্ড ইত্যাদি পেতে পারেন। 

Befitter: 

হাঁটা, দৌড়ানো সহ ব্যায়াম সংক্রান্ত কার্যকলাপের মাধ্যমে এই অ্যাপে টাকা আয় করা যায়। 

55

Stepbet 

Stepbet হাঁটার জন্য নগদ পুরষ্কার দেওয়ার একটি অনন্য অ্যাপ। এতে আপনি নিজেই ফিটনেস লক্ষ্য নির্ধারণ করে বাজি ধরতে পারেন। এই অ্যাপটি ব্যক্তির পূর্ববর্তী কার্যকলাপের উপর ভিত্তি করে উপযুক্ত লক্ষ্য এবং চ্যালেঞ্জ তৈরি করে। একটি ছোট্ট সমস্যা হল আপনাকে অগ্রিম টাকা দিতে হবে এবং লক্ষ্য অর্জনের মাধ্যমে অতিরিক্ত টাকা আয় করতে পারবেন। এটি আপনাকে লক্ষ্য অর্জনে উৎসাহিত করবে। টাকা দেওয়া সবার জন্য উপযুক্ত নাও হতে পারে।

Lifecoin; 

এই অ্যাপটি ব্যায়াম চ্যালেঞ্জ সম্পূর্ণ করার পর আপনাকে Lifecoins দেয়। এর মাধ্যমে আপনি বিভিন্ন পণ্য ও পরিষেবার জন্য ছাড় পেতে পারেন। টাকা সরাসরি নগদ না হয়ে আপনার চাহিদা পূরণের জন্য ছাড় হিসেবে থাকবে। 

Winwalk: 

এই অ্যাপটি আপনার প্রতিটি পদক্ষেপের জন্য  কয়েন পুরষ্কার হিসেবে দেয়। এর মাধ্যমে এই অ্যাপের অংশীদার ব্র্যান্ডগুলির পণ্য কেনা যায়।  

এখনই হাঁটা শুরু করুন!!  টাকা আয় করুন!

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos