২০,০০০ টাকার মধ্যে সেরা স্মার্টফোন: মোটো G85 থেকে Lava Agni 3- কিনতে পারেন উৎসবের মধ্যে

Lava Agni 3 এর আগমন ২০,০০০ টাকার নিচের ফোন বাজারে প্রতিযোগিতা আরও জোরদার করেছে। Poco X6 Pro এবং Infinix GT 20 Pro এর মতো ডিসকাউন্টে পাওয়া যাওয়া মডেলগুলির সাথে, iQOO Z9 এবং Moto G85 5G এর মতো শক্তিশালী প্রতিযোগীদের মুখাবয়ব করতে হচ্ছে।

Saborni Mitra | Published : Oct 8, 2024 4:47 PM IST

16
উৎসবের মধ্য়ে কিনতে পারেন এই ফোনগুলি

Lava Agni 3 বাজারে আসার সাথে সাথে ২০,০০০ টাকার নিচের মূল্যের স্মার্টফোনের প্রতিযোগিতা তীব্র আকার ধারণ করেছে। এর ফলে Poco X6 Pro এবং Infinix GT 20 Pro এর মতো আকর্ষণীয় কিছু ফোন এখন ২০,০০০ টাকার নিচে পাওয়া যাচ্ছে।

26
১. Lava Agni 3

Lava Agni 3 অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে এবং তিনটি প্রধান ওএস আপডেটের পাশাপাশি চার বছরের নিরাপত্তা প্যাচ গ্যারান্টি সহ আসে। এতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,২০০ x ২,৬৫২ পিক্সেল রেজোল্যুশন সহ ৬.৭৮-ইঞ্চি AMOLED স্ক্রিন। এছাড়াও, স্ক্রিনটির সর্বোচ্চ উজ্জ্বলতা ১,২০০ নিটস, যা এটিকে বাইরের ব্যবহারের জন্য উপযুক্ত করে তোলে।

৪nm প্রযুক্তি ব্যবহার করে তৈরি মিডিয়াটেক Dimensity ৭৩০০X CPU এবং ৮GB LPDDR5 RAM দ্বারা Agni 3 চালিত। স্মার্টফোনটি অতিরিক্ত ৮GB ভার্চুয়াল RAM সমর্থন করে, যা গ্রাহকদের প্রয়োজনে অতিরিক্ত কর্মক্ষমতা প্রদান করে। সর্বোচ্চ স্টোরেজ ক্ষমতা ২৫৬GB UFS 3.1 স্টোরেজ; যাইহোক, বহিরাগত স্টোরেজ সম্প্রসারণ সমর্থিত নয়।

36
২. iQOO Z9

মিডিয়াটেক Dimensity ৭২০০ অক্টা-কোর CPU দ্বারা iQOO Z9 চালিত। ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭-ইঞ্চি AMOLED ডিসপ্লেটি প্রাণবন্ত রঙ এবং মসৃণ চিত্র তৈরি করে। ৫০MP প্রাইমারি সেন্সর এবং ২MP সেকেন্ডারি সেন্সর পিছনের ক্যামেরা বিন্যাস তৈরি করে, যখন সামনে একটি ১৬MP ক্যামেরা স্পষ্ট সেলফি ক্যাপচার করে। এটি ১২৮GB অভ্যন্তরীণ স্টোরেজ এবং ৮GB RAM এর জন্য ধন্যবাদ, সিনেমা এবং প্রোগ্রামের জন্য পর্যাপ্ত জায়গা প্রদান করে। ফোনটি অ্যান্ড্রয়েড v১৪ চালাচ্ছে এবং এতে ৫০০০mAh ব্যাটারি রয়েছে যা ৪৪W দ্রুত চার্জিং সক্ষম করে। ডুয়াল ৫G সিম কার্ডও সমর্থিত। Amazon এ, এর দাম ১৯,৯৯৮ টাকা।

 

46
৩. Poco X6 Pro

Poco X6 Pro এর ৬.৬৭-ইঞ্চি AMOLED ডিসপ্লেতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০০ নিটস সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে। নিবিড় গ্রাফিক্যাল দায়িত্ব পরিচালনা করার জন্য, এটি একটি মালি-G615 GPU এবং একটি মিডিয়াটেক Dimensity ৮৩০০ আল্ট্রা SoC দ্বারা চালিত।

X6 Pro-তে ফটোগ্রাফির জন্য অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ একটি ৬৪MP প্রাইমারি ক্যামেরা, সেইসাথে একটি ৮MP আল্ট্রা-ওয়াইড এবং একটি ২MP ম্যাক্রো লেন্স রয়েছে। এছাড়াও, এতে ভিডিও কল এবং সেলফির জন্য একটি ১৬MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

৬৭W দ্রুত চার্জিং সমর্থন করে এমন একটি ৫,০০০ mAh ব্যাটারি এই গ্যাজেটটিকে শক্তি প্রদান করে। এটিতে একটি IP54 রেটিং, একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, একটি IR ব্লাস্টার রয়েছে এবং Xiaomi's HyperOS ওভারলে সহ অ্যান্ড্রয়েড ১৪ এর সর্বশেষ সংস্করণ চালায়।

56
৪. Moto G85 5G

স্ন্যাপড্রাগন 6s Gen 3 অক্টা-কোর CPU দ্বারা Moto G85 চালিত। এর ৬.৬৭-ইঞ্চি P-OLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, প্রাণবন্ত এবং মসৃণ চিত্র তৈরি করে। হাই-রেজোলিউশনের সেলফির জন্য সামনের ক্যামেরায় ৩২MP সেন্সর রয়েছে, যখন পিছনের ক্যামেরা সিস্টেমে ৫০MP প্রাইমারি সেন্সর এবং ৮MP আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে।

এতে ৩৩W দ্রুত চার্জিং ক্ষমতা সহ ৫০০০mAh ব্যাটারি রয়েছে। Moto G85 অ্যান্ড্রয়েড v১৪ দ্বারা চালিত এবং ডুয়াল ৫G সিম সংযোগ সমর্থন করে। Amazon এ, ৮GB RAM এবং ১২৮GB অভ্যন্তরীণ স্টোরেজ সংস্করণটির দাম ১৯,২৯৯ টাকা।

66
৫. Infinix GT 20 Pro

Infinix GT 20 Pro এর ৬.৭৮-ইঞ্চি ফুল HD+ LTPS AMOLED স্ক্রিনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩০০ নিটস সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে। উন্নত গ্রাফিক্স কর্মক্ষমতার জন্য, ডিভাইসটি মিডিয়াটেক Dimensity ৮২০০ আল্টিমেট চিপসেট ছাড়াও মালি G610-MC6 চিপসেট দিয়ে সজ্জিত।

স্মার্টফোনে Pixelworks X5 Turbo, একটি বিশেষ গেমিং ডিসপ্লে প্রসেসর, GPU গতি, রেজোলিউশন এবং ল্যাটেন্সি উন্নত করে। এতে ৫,০০০mAh ব্যাটারি রয়েছে যা ৪৫W কনভার্টার দিয়ে দ্রুত চার্জ করা যায়। Infinix তার XOS 14 চালিত স্মার্টফোনের জন্য দুই বছরের সফ্টওয়্যার আপগ্রেড এবং অতিরিক্ত এক বছরের সুরক্ষা ফিক্সের প্রতিশ্রুতি দিয়েছে, যা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণের উপর ভিত্তি করে তৈরি।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos