ফোন এক্সচেঞ্জের সুযোগ সঙ্গে বাড়তি অফার, হোলিতে ৫৩,৩০০ তে আইফোন ১৩, অফার অন্যান্য মডেলেও

ভারতীয় বাজারে আইফোনের চাহিদা সব সময়ই তুঙ্গে থাকে। তবে, মোটা অঙ্কের টাকা খরচ করে সব সময় আইফোন কেনা সকলের জন্য সম্ভব হয় না। এবার সেই সকল ক্রেতাদের কথা মাথায় রেখে এক অবাক করা অফার দিল আইফোন সমস্খা। হোলি সেলে, iPhone 13 ৫৩,৩০০ টাকা, iPhone 12-এর দাম ২৪,৯০০ টাকায় কিনতে পারেন। 

Sayanita Chakraborty | Published : Mar 18, 2022 4:25 AM IST / Updated: Mar 18 2022, 09:58 AM IST

সমস্ত ক্রেতাদের বড়সড় চমক দিল অ্যাপেল। এক প্রকাশ তাজ্জব করা হোলি অফার দিল অ্যাপেল আইফোন (Apple iPhone)। ভারতীয় বাজারে আইফোনের চাহিদা সব সময়ই তুঙ্গে থাকে। তবে, মোটা অঙ্কের টাকা খরচ করে সব সময় আইফোন কেনা সকলের জন্য সম্ভব হয় না। এবার সেই সকল ক্রেতাদের কথা মাথায় রেখে এক অবাক করা অফার দিল আইফোন সমস্খা। হোলি সেলে, iPhone 13 ৫৩,৩০০ টাকা, iPhone 12-এর দাম ২৪,৯০০ টাকায় কিনতে পারেন। সঙ্গে রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফারের সুযোগ। 

Aptronix, ভারতের একটি Apple অনুমোদিত রিসেলার, iPhone ১২-তে ফ্ল্যাট ৯,৯০০ টাকা ছাড় দিচ্ছে। এক্সচেঞ্জ অফার নিলে সর্বাধিক ২৪,৯০০ টাকা পর্যন্ত দামে নামতে পারে। ৬৪ জিবি-র মডেলটি কিনতে পারে ৫৬,০০০ টাকায়। এছাড়া, আইসিআইসিআই, কোটাক ব্যাঙ্ক, এসবিআই ক্রেডিট কার্ড থাকলে প্রায় ৫ হাজার টাকাপ ক্যাশ ব্যাক (Cash Back) পেতে পারেন। পুরনো iPhone ১১ এক্সচেঞ্জও করে এই মডেল কিনতে পারেন। সেক্ষেত্রে দাম পড়বে ২৩,১০০ টাকা। এখানেই শেষ নয়। থাকছে বোনাসও। প্রায় ৩০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে কোম্পানি। ফলে সমস্ত ছাড় নিলে, iPhone 12 কিনতে আপনার খরচ হতে পারে ২৪,৯০০ টাকা। 

একই রকম চমকপ্রদ অফার আছে iPhone 13 ফোনও। ওয়েব সাইটে এর দাম ৭৪,৯০০ টাকা। এসবিআই কার্ডে কিনলে ৬ হাজার টাকা অফার পাবেন। এছাড়াও, এক্সচেঞ্জ করলে সর্বাধিক প্রায় ১৫ হাজার ৬০০ টাকা মতো কমতে পারে। তবে, এই দাম সম্পূর্ণ নির্ভর করবে আপনার ফোনের অবস্থার ওপর। সব রকম অফার (Offer) মিলিয়ে iPhone 13 পেয়ে যেতে পারেন ৫৩,৩০০ টাকায়। 
অফার রয়েছে iPhone 11-তেও। বিভিন্ন ওয়েব সাইটে (Web Site) এর দাম থাকে ৪৯,৯০০ টাকা। এসপিআই ক্রেডিট কার্ডে কিনলে হোলি অফারে ৪ হাজার টাকার ছাড় পাবেন। সঙ্গে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে সর্বাধিক ১৩,৭৫০ টাকা পর্যন্ত পেতে পারেন। ফলে মাত্র ৩২,১৫০ টাকায়।    

সব মিলিয়ে এক অসাধারণ অফার এনেছে আইফোন সংস্থা। iPhone 13, iPhone 12, iPhone 11 এই তিনটি ফোনেই রয়েছে অফার। দোল উপলক্ষে এই অফার দেওয়া হচ্ছে। একদিকে কার্ডের অফার, সঙ্গে পুরনো ফোনের এক্সচেঞ্জের (Exchange) সুযোগ সঙ্গে রয়েছে আরও অনেক কিছু। তাই আইফোন (iPhone) কেনার স্বপ্ন থাকলে, আর দেরি না করে ঝটপট কিনে ফেলুন হোলি অফারে। 
 

Share this article
click me!