আসুস নিয়ে এল টাচস্ক্রিন ল্যাপটপ, দাম থেকে ফিচার- সবই রয়েছে এখানে

বৈশিষ্ট্য হল- এটির ডিসপ্লে প্রায় ১৪ ইঞ্চি। উজ্জ্বলতা ৫৫০। এটি ইউএসবি, টাইপ সি, কার্ড রিডার, ও ওয়াইফাই দিয়ে সংযুক্ত করা যায়। 

Saborni Mitra | Published : Mar 22, 2022 10:50 AM IST

টাসস্ক্রিন ফোনের পর এবার টাসস্ক্রিন (touchscreen) ল্যাপটপ (laptop)। আসুস জেনবুক ১৪ ওয়েল্ড (Asus ZenBook 14 Flip OLED) নতুন একটি লপটপ লঞ্চ করতে চলেছে। যা আপনি চাইলে ট্যাব হিসেবেও ব্যবহার করতে পারে। খুব তাড়াতাড়ি এই গেজেট পাওয়া যাবে ভারতীয় বাজারে। এটি একাধিক কোনে প্রপড ও ব্যবহার করার অনুমতি দেয়। এতে রয়েছে Windows 11 সফ্টওয়্যার। ZenBook 14 Flip OLED- এর দাম ৯১ হাজার ৯৯০ টাকা টাকা থেকে শুরু হচ্ছে। এটি পাওয়া যাচ্ছে অ্যামাজন, ফ্লিপকার্টে। এছাড়াও আসুস ই-শপ ও আসুস এক্সক্সক্লুসিভ শপেও পাওয়া যাচ্ছে। 

Asus ZenBook 14 Flip OLED এই দেশে মোট তিনটি কনফিগারেশনে পাওয়া যাচ্ছে। AMD Ryzen 5 5600H প্রসেসর, 16GB RAM এবং 512GB SSD সহ বেস ভেরিয়েন্টের দাম পড়বে ৯১.৯৯০ টাকা। R7 5800H চিপ, 16GB RAM এবং 1TB SSD সহ মধ্য ভেরিয়েন্টটি ১.১২.৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। R9 5900HX প্রসেসর, 16GB RAM এবং 1TB SSD সহ টপ-এন্ড মডেল আপনাকে  ১.৩৪.৯৯০ টাকা দাম পড়বে।

Asus ZenBook 14 Flip OLED- এটির বৈশিষ্ট্য হল- এটির ডিসপ্লে প্রায় ১৪ ইঞ্চি। উজ্জ্বলতা ৫৫০। এটি ইউএসবি, টাইপ সি, কার্ড রিডার, ও ওয়াইফাই দিয়ে সংযুক্ত করা যায়। ব্লুটুথও ব্যবহার করা যায়। USB Type-C ফাস্ট চার্জিং সহ একটি 63Wh ব্যাটারির সঙ্গে বিক্রি করা হচ্ছে। 

এটি অ্যালুমিনিয়ম বাডি দিয়ে তৈরি। এটিতে ফিঙ্গারপ্রিন্ট রিডার, টাচপ্যাড রয়েছে। ব্যাকলিট কি-বোর্ডও রয়েছে। যা নম্বর প্যাড হিসেবেও ব্যবহার করতে পারবেন। এছাড়াও এটিতে গোপনীয় শাটাসহ একটি ওয়েবক্যাম রয়েছে। বাইরের দিকে রয়েছে হারমান কার্ডন টিউনট স্পিকার ও এআই নয়েজের একটি ওডিও সিস্টেম। 

লক্ষ্ণী-গণেশের মূর্তির সামনে মাটির প্রদীপ রাখলে কেটবে আর্থিক সংকট, ধনী হওয়ার পাঁচটি উপায় রইল

মাত্র ২৪ বছরেই থেমে গেল জীবন, গল্লি বয়ের গায়ককে শ্রদ্ধা বলি স্টারদের

ভেঙে দিল পুরনো প্রথা, মাত্র একটি কারণে স্পেশাল এই মুসলিম বিয়ের ভিডিওটি দেখুন

Share this article
click me!