মাত্র ১৬ টাকায় ৩০ দিন ডেটা ও কলিং পরিষেবা, দারুণ অফার এই মোবাইল নেটওয়ার্কে

প্রতিটি মোবাইল নেটওয়ার্ক কোম্পানিই ৩০-৩১ দিনের ভ্যালিডিটি প্ল্যান অফার করছে, কিন্তু এর প্রতিটির দামই বেশ চড়া। সবকটি প্ল্যানের দামই ২৫০ টাকার বেশি।

Parna Sengupta | / Updated: Apr 06 2022, 11:07 PM IST

গত কয়েকদিন ধরে, রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া তাদের ব্যবহারকারীদের জন্য এক মাসের ভ্যালিডিটি অর্থাৎ ৩০-৩১ দিনের ভ্যালিডিটি প্ল্যান অফার করছে, কিন্তু এর প্রতিটির দামই বেশ চড়া। সবকটি প্ল্যানের দামই ২৫০ টাকার বেশি।

রিলায়েন্স জিওর মাসিক প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর ২৫৯ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা পান। প্ল্যানটির বৈধতা ৩০ দিন। এইভাবে মোট হাইস্পিড ডেটা 45 GB হয়ে যায়। এটি আপনাকে আনলিমিটিড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS অফার করে। এই প্ল্যানে আপনি Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাবেন।

Airtel- এর মাসিক রিচার্জ প্ল্যান

Airtel-এর ২৯৬ টাকার প্ল্যানে ৩০ দিনের ভ্যালিডিটি সহ ২৫ জিবি ডেটা পাওয়া যাবে। ফেয়ার ইউসেজ পলিসি (FUP) ডেটার মেয়াদ শেষ হয়ে গেলে, গ্রাহকরা প্রতি এমবি ৫০ পয়সায় ইন্টারনেট অ্যাক্সেস করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা ২৯৬ টাকার প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি এসএমএস পান। Airtel তার গ্রাহকদের আরও বেশ কিছু ফিচার দিচ্ছে যেমন ২৯৬ টাকায় অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল ভার্সনের ৩০ দিনের ফ্রি ট্রায়াল, তিন মাস অ্যাপোলো ২৪/৭ সার্কেল, Shaw Academy ক্লাস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, airtel wink music এবং আরও অনেক কিছু। এই পরিষেবায় হ্যালো টিউনস অ্যাক্সেসও পাওয়া যাচ্ছে। 

১৬ টাকার প্ল্যান

BSNL-এর এই দারুণ সুযোগে গ্রাহকরা বেশ অবাক। মাত্র ১৬ টাকার প্ল্যানে কী পাওয়া যাবে? তাহলে জেনে রাখুন,আপনি BSNL-এর এই প্ল্যানের দাম মাত্র ১৬ টাকা। কিন্তু এই প্ল্যানে আপনি সেই ৩০ দিনের ভ্যালিডিটিই পাচ্ছেন। মূলত এটি একটি ভয়েস রেট কাটার রিচার্জ প্ল্যান, যা বিএসএনএল-এর রিচার্জ ওয়েবসাইটে দেখা যাবে। এই প্ল্যানে, মাত্র ১৬ টাকায় তিরিশ দিনের বৈধতা পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে ২০ পয়সা/মিনিট অন-নেট কল + ২০ পয়সা/মিনিট অফ-নেট কল পাওয়া যায়।  

Share this article
click me!