Galaxy M33 5G সাধ্যের মধ্যে লঞ্চ হল স্যামসং-এর নতুন এই স্মার্টফোন, দেখে নিন এর ফুল স্পেসিফিকেশন

স্যামসং Galaxy M33 5G স্মার্টফোন দুটি ভেরিয়েন্ট এবং দুটি রঙে লঞ্চ হয়েছে। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ক্ষমতার ফোনটির দাম ১৫,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ক্ষমতার ফোনটির দাম ১৭৪৯৯ টাকা।
 

Web Desk - ANB | Published : Apr 2, 2022 11:00 AM IST

স্যামসং-এর নতুন M সিরিজের ফ্যামিলি স্মার্টফোন Galaxy M33 5G ২ এপ্রিল ভারতে লঞ্চ হল। এই ফোনটি একটি অনলাইন ইভেন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি ৮ এপ্রিল থেকে বিক্রি হবে ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজনে-এ।
স্যামসং Galaxy M33 5G স্মার্টফোন দুটি ভেরিয়েন্ট এবং দুটি রঙে লঞ্চ হয়েছে। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ক্ষমতার ফোনটির দাম ১৫,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ক্ষমতার ফোনটির দাম ১৭৪৯৯ টাকা।
এই অফার পাবেন
ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে স্যামসং Galaxy M33 5G ফোন কিনলে গ্রাহকদের জন্য দু হাজার ইন্সট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে৷ ফোনটি নো-কস্ট ইএমআই বিকল্প এবং এক্সচেঞ্জ ডিসকাউন্ট সহ পাওয়া যাবে।
Galaxy M33 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাথমিক ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। দ্বিতীয় ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর। এর সাথে একটি ২-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। ফোনের সামনে একটি ৮-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফোনটির অভ্যন্তরীণ স্টোরেজ ক্ষমতা ১২৮ জিবি। মাইক্রো-এসডি কার্ডের সাহায্যে এটি ১ টিবি পর্যন্ত বাড়ানো যায়।
চার্জিংএর জন্য, এই ফোনে একটি ৬০০০ mAh ব্যাটারি দেওয়া হবে, যা ২৫ W USB Type C ফাস্ট চার্জিং সমর্থন করে। এটি একটি বিপরীত চার্জিং সমর্থন ফাংশন আছে. ফোনটিতে একটি টাইপ-সি পোর্ট এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।
Galaxy M33 5G মোবাইল ফোনটিতে একটি ৬.৬ -ইঞ্চি TFT ফুল এইচডি প্লাস LCD ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের রেজোলিউশন 1080 x2408। এর রিফ্রেশিং রেট হবে 120Hz। ফোনটিতে 5G চিপসেট Exynos 1280 octa-core SoC ব্যবহার করা হয়েছে। স্যামসং Galaxy M33 5G-এ কানেক্টিভিটি বিকল্পগুলির মধ্যে রয়েছে 5G, Wi-Fi, ব্লুটুথ এবং GPS। স্যামসং Galaxy M33 5G এছাড়াও একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসে।

আরও পড়ুন- Motorola 'Frontier'-এর লাইভ ছবি হয়েছে ফাঁস, এই ফোনে মিলতে পারে ২০০ এমপি ক্যামেরা

আরও পড়ুন- Poco X4 Pro 5G স্মার্টফোন দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ করতে চলেছে, জেনে নিন ফুল স্পেসিফিকেশন

আরও পড়ুন- জিও গ্রাহকদের জন্য দারুন খবর, মাসের দিন অনুযায়ী এবার থেকে মিলবে ভ্যালিডিটি

Share this article
click me!