Poco X4 Pro এর ৮ জিবি ব়্যাম এর স্মার্টফোনের অফার-সহ শুরু হল ফাস্ট সেল

Flipkart-এর মাধ্যমে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। Poco X4 Pro 5G-এর বেস ভেরিয়েন্ট ৬ GB RAM + ৬৪ GB-এর দাম ১৮,৯৯৯ টাকা, এর ৬ GB + ১২৮ GB ভেরিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা, এবং অবশেষে এর টপ মডেল ৮ GB + ১২৮ GB-এর দাম ২১,৯৯৯ টাকা।
 

Web Desk - ANB | Published : Apr 5, 2022 10:41 AM IST

Poco X4 Pro 5G আজ প্রথমবার বিক্রয়ের জন্য উপলব্ধ করা হচ্ছে। এই ফোনটি ভারতে গত মাসে লঞ্চ করা হয়েছে, এবং এই ফোনটি Poco X3 Pro-এর উত্তরসূরি। ফোনটির বিক্রি শুরু হবে দুপুর ১২ টা থেকে, যা Flipkart-এর মাধ্যমে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। Poco X4 Pro 5G-এর বেস ভেরিয়েন্ট ৬ GB RAM + ৬৪ GB-এর দাম ১৮,৯৯৯ টাকা, এর ৬ GB + ১২৮ GB ভেরিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা, এবং অবশেষে এর টপ মডেল ৮ GB + ১২৮ GB-এর দাম ২১,৯৯৯ টাকা।
 অফারের বলতে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে ফোনে হাজার টাকার  ছাড় পাওয়া যাবে। এছাড়াও, যে গ্রাহকরা Poco X2, Poco X3 এবং Poco X3 Pro থেকে আপগ্রেড করতে চান তারা ফোনে অতিরিক্ত তিন হাজার টাকা ছাড় পেতে পারেন।
গ্রাহকরা এই ফোনটি লেজার ব্ল্যাক, লেজার ব্লু এবং পোকো ইয়েলো কালার অপশনে কিনতে পারবেন। Poco X4 Pro 5G-তে একটি ৬.৬৭-ইঞ্চি ফুল HD + সুপার AMOLED ডিসপ্লে রয়েছে, যার উজ্জ্বলতা ১২০০ নিট। এর ডিসপ্লের রিফ্রেশ রেট হল 120Hz।
ক্যামেরা হিসেবে, Poco X4 Pro 5G-তে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার মধ্যে প্রাইমারি লেন্স f/1.9 অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের। একই সাথে, দ্বিতীয় লেন্সটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ৮ মেগাপিক্সেলের। তৃতীয় লেন্সটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

Poco X4 Pro 5G-তে ৮ GB RAM পাওয়া যাবে
Poco-এর নতুন ফোন Android 11-এর উপর ভিত্তি করে MIUI 13-এ কাজ করে। এছাড়াও এই ফোনে Snapdragon 695 প্রসেসর, ৮ GB পর্যন্ত LPDDR4x RAM এবং ১২৮ GB পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনটিতে ডায়নামিক র‍্যামের সুবিধা রয়েছে, যার সাহায্যে ১১ জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানো যায়। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬-মেগাপিক্সেল ক্যামেরা উপলব্ধ। পাওয়ার জন্য, এই নতুন ফোনটিতে একটি ৫০০০ mAh ব্যাটারি রয়েছে যা ৬৭ W দ্রুত চার্জিং সমর্থন সহ আসে।

আরও পড়ুন- Motorola 'Frontier'-এর লাইভ ছবি হয়েছে ফাঁস, এই ফোনে মিলতে পারে ২০০ এমপি ক্যামেরা

আরও পড়ুন- Poco X4 Pro 5G স্মার্টফোন দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ করতে চলেছে, জেনে নিন ফুল স্পেসিফিকেশন

আরও পড়ুন- জিও গ্রাহকদের জন্য দারুন খবর, মাসের দিন অনুযায়ী এবার থেকে মিলবে ভ্যালিডিটি

Share this article
click me!