Elev8 Smart Bed: আরামদায়ক ঘুমের জন্য Zero Gravity ও Anti Snoring Mode-সহ লঞ্চ হল স্মার্ট বেড

এই স্মার্ট বিছানায় একটি মোটরযুক্ত ফ্রেম রয়েছে। এর সাহায্যে ব্যবহারকারীর এ্যক্টিভিটি নিয়ন্ত্রণ করা যায়। এতে একটি ওয়ান-টাচ রিমোর্টও রয়েছে। এই স্মার্ট বেডটি ভারতে, Amazon India এবং Sleep কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে থেকে কেনা যাবে।
 

Web Desk - ANB | Published : Jan 24, 2022 10:59 AM IST / Updated: Jan 24 2022, 04:31 PM IST

অনেকেই রাতে ভালো ঘুমের জন্য নানা ব্যবস্থা নেওয়ার পাশাপাশি সুন্দর ভাবে সাজিয়ে নেন বিছানা। আর ইনসোমনিয়াতে যারা ভুগছেন তারা তো রাতেরবেলা একটু ঘুমের জন্য নানা রকম ব্যবস্থা নেন। কিন্তু যদি একটি বিছানা আপনাকে ভাল ঘুমাতে সাহায্য করে? তবে বিষয়টি কেমন হয়! তবে জেনে নিন আপনার জন্য রয়েছে একটি সুখবর। দি স্লিপ কোম্পানি ভালো ও আরামদায়ক ঘুমের জন্য Elev8 স্মার্ট বেড লঞ্চ করেছে। 
Elev8-এর এই স্মার্ট বেড-এর বিশেষ বিষয় হল এতে জিরো গ্র্যাভিটি মোড, অটোমেটিক ম্যাসেজ, অ্যান্টি স্নোরিং মোডের মতো বৈশিষ্ট্য রয়েছে। এই স্মার্ট বিছানায় একটি মোটরযুক্ত ফ্রেম রয়েছে। এর সাহায্যে ব্যবহারকারীর এ্যক্টিভিটি নিয়ন্ত্রণ করা যায়। এতে একটি ওয়ান-টাচ রিমোর্টও রয়েছে। এই স্মার্ট বেডটি ভারতে, Amazon India এবং Sleep কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে থেকে কেনা যাবে।
এই স্মার্ট বেড কিং এবং কুইন দুই আকারে পাওয়া যায়। সংস্থার দাবি, এই স্মার্ট বিছানায় নাসার উন্নতমানে বৈজ্ঞানিক স্লিপিং মোড ব্যবহার করা হয়েছে। সংস্থাটি আরও জানিয়েছে যে, এটি শরীরির চাপ কমায়, যার কারণে আপনি ঘুমের সময় শূন্য মাধ্যাকর্ষণ বা ওজনহীনতা অনুভব করবেন।
Elev8 স্মার্ট বেডের দাম
ম্যাট্রেস কুইন সাইজ স্লিপ স্মার্ট বেডের দাম ৪৬,৯৯৯ টাকা। কিং সাইজের দাম ৪৯,৯৯৯ টাকা। একটি ৮ ইঞ্চি গদির দাম ৮৯,৯০৪ টাকা, যেখানে একটি কিং সাইজের বিছানার দাম ৭৯,৩৯৪ টাকা৷ এই বেডে ঘুমানোর সময় আপনার অতিরিক্ত বালিশের প্রয়োজন হবে না। রিডিং মোড একটি বোতামের স্পর্শে অ্যাক্টিভ হয়। শুধু তাই নয়, এটি মাথা এবং পায়ের ম্যাসাজের জন্য অটোমেটিক ম্যাসেজও দেয়। ম্যাসেজ দূর থেকে নিয়ন্ত্রণ করা যেতে পারে।
এই অনেক উন্নত বৈশিষ্ট্য রয়েছে এই স্মার্ট বিছানা দুই পাশে। এটি ঘাড় এবং পা শিথিল করে ব্যথা কমাতে সাহায্য করে। এই বিছানায় শুলে রক্ত চলাচল ভালো হবে বলেও জানিয়েছে সংস্থাটি। এই স্মার্ট বিছানা মাথা ঘোরা পরিমাণ কমায় যাতে আপনি একটি ভাল রাতে ঘুম পেতে পারেন। এই বিছানায় আপনি আপনার পছন্দের অবস্থান নির্ধারণ করে ঘুমাতে পারেন। এই মোডে আপনি আরামে টিভি দেখা বা বই পড়তেও পারবেন।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Share this article
click me!