দুর্দান্ত ফিচার-সহ ফেব্রুয়ারির শুরুতেই লঞ্চ করতে পারে Oppo-র এই স্মার্টফোন, রইল সাম্ভাব্য স্পেসিফিকেশন

Oppo তার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি করেছে, যা আসন্ন মোবাইল ফোন Oppo Reno 7 সম্পর্কে তথ্য দিয়েছে। যদিও একজন টিপস্টার লঞ্চের তারিখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে Reno সিরিজটি ৪ ফেব্রুয়ারি লঞ্চ করতে পারে।
 

Web Desk - ANB | Published : Jan 23, 2022 7:50 AM IST

Oppo গত বছর চায়নাতে তাদের Reno 7 সিরিজ লঞ্চ করেছে, যেখানে এই ফোনগুলি ভাল ফিচার এবং স্পেসিফিকেশন সহ পেশ করা হয়েছে। এখন Oppo Reno 7 সিরিজ OPPO Reno 9 lineup ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুত। এই সিরিজের অধীনে, দুটি স্মার্টফোন ভারতে লঞ্চ করতে পারে এবং তারা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে নক করবে। Oppo তার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি করেছে, যা আসন্ন মোবাইল ফোন Oppo Reno 7 সম্পর্কে তথ্য দিয়েছে। যদিও একজন টিপস্টার লঞ্চের তারিখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে Reno সিরিজটি ৪ ফেব্রুয়ারি লঞ্চ করতে পারে।
টিপস্টার Paras Guglani এর মতে, Oppo Reno 7 সিরিজের লঞ্চ ভারতে শুধুমাত্র ৪ ফেব্রুয়ারিতে হবে। কোম্পানি জানিয়েছে যে তারা Oppo Reno 7 এবং Reno 7 Pro লঞ্চ করতে চলেছে। এটি একটি মিড রেঞ্জ সেগমেন্টে নক করবে। Oppo Reno 7 পেজে, ফোনটিকে আরলি বার্ডস ট্যাগ দিয়ে পেশ করা হয়েছে। এটি একটি লাকি ড্র সম্পর্কেও জানিয়েছে, যা ৪ ফেব্রুয়ারি শেষ হবে, যা ইঙ্গিত দেয় যে, এই স্মার্টফোনটি ৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করবে৷ গুগলানীর মতে, এই মোবাইল ফোনের বিক্রি শুরু হবে ৮ ফেব্রুয়ারি।
সোশ্যাল মিডিয়ায় এই ফোনের যে ফিচার ফাঁস হয়েছে, সেই অনুযায়ী Oppo Reno 7 সিরিজের ফোনটি চিনে লঞ্চ করা হয়েছে। স্পেসিফিকেশনের মতোই ফাঁস হয়েছে এই ফিচার। Oppo Reno 7-এ একটি 6.43-ইঞ্চি Full HD Plus AMOLED প্যানেল থাকবে, যার রিফ্রেশ রেট 90Hz হবে। Oppo Reno 7 Pro একটি 6.55-ইঞ্চি ফুল HD প্লাস AMOLED স্ক্রিন পাবে, যার রিফ্রেশ রেটও 90Hz হবে।
Oppo Reno 7 Qualcomm Snapdragon 778G প্রসেসর পাবে, যখন Pro ভেরিয়েন্ট MediaTek Dimension 1200 চিপসেটের সঙ্গে পাওয়া যাবে। উভয় স্মার্টফোনে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে, যখন Reno 7 পিছনের প্যানেলে 64 মেগাপিক্সেল সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পাবে, যেখানে প্রো মডেলটি 50-মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা পাবে।
পুরানো রিপোর্টের কথা বললে, Oppo Reno 7 এর দাম ২৮ হাজার টাকা থেকে ৩১ হাজার টাকা পর্যন্ত হতে পারে। প্রো ভেরিয়েন্ট ভারতেও দেওয়া যেতে পারে, যার দাম হবে ৪১ হাজার থেকে ৪৩ হাজার টাকা পর্যন্ত।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Share this article
click me!