X Outage: আবার বিভ্রাট এক্স প্ল্যাটফর্মে, খুললেই Welcome বার্তা দেখে অবাক ব্যবহারকারীরা

সকালেই টুইটার , যা বর্তমানে এক্স নামে পরিচিত সেটি খুললেই দেখা যাচ্ছে বিশ্বে কি ঘটেছে তা গেখার জন্য এটি সেরা জায়গা।

 

Saborni Mitra | Published : Dec 21, 2023 8:17 AM IST

আবারও বিভ্রাট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স (X) এ। সংস্যা পড়েছেন হাজার হাজার ব্যবহারকারী। ব্যবহারকারীদের অভিযোগ তারা তাদের ফিডে স্বাগত বার্তা দেখতে পাচ্ছেন। শুক্রবার সকাল ১১টা থেকেই এই সমস্যার সম্মুখীন হয়েছেন টুইটারের ব্যবহারকারীরা। ওয়েবসাই ও মোবাইল দুই ক্ষেত্রেই এক্স প্ল্যাটফর্ম খুললেই 'Welcome to your timeline' বার্তা দেখা যাচ্ছে। ব্যবহারকারীদের অনুমান আবারও এলন মাস্কের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম একটি বড় ধরনের সমস্যার মুখোমুখি হয়েছে।

সকালেই টুইটার , যা বর্তমানে এক্স নামে পরিচিত সেটি খুললেই দেখা যাচ্ছে বিশ্বে কি ঘটেছে তা গেখার জন্য এটি সেরা জায়গা। অনেকেই নিজের প্রয়োজনীয় টুইটটি দেখতে পাননি। অনেকে আবার নিজের প্রয়োজনীয় বার্তাও পাঠাতে পারেননি।

ব্যবহারকারীরা X Pro, পূর্বে TweetDeck-এ লোডিং সমস্যার সম্মুখীন হয়েছে, একটি বার্তা সহ যেটি "পোস্টের জন্য অপেক্ষা করছে।" Downdetector এর মতে প্রায় ৪৭ হাজার ইউজার এজাতীয় সমস্যার সম্মুখীন হয়েছিলেন। এক ব্যবহারকারী জানিয়েছেন, টুইটে সমস্যা হচ্ছে। নিজের টুইট আর অন্যের টুইট দেখা যাচ্ছে না।

এলন মাস্ক টুইটার টেকওভার করেছেন। নাম বদল করে এক্স রেখেছেন। কিন্তু তারপর থেকেই টুইটার ঘিরে একাধিক সমস্যার সম্মুখীন হয়ে হয়েছে গ্রাহকদের। আর সেই কারণেই সম্প্রতি এক্স বিজ্ঞাপণী আয় অর্ধেক কমে গেছে।

 

Share this article
click me!