Breaking News: একঘণ্টা পরে Facebook-Instagram- বিভ্রাট মিটল, গ্রাহকদের পড়তে হচ্ছে লগইন সমস্যায়

ব্যবহারকারীরা লগইন সমস্যা এবং ফিড রিফ্রেশ সমস্যার মধ্যে পড়েছে। ফোন, কম্পিউটার, ল্যাপটপ- কোনও গেজেট থেকেই এই গুলি অ্যাক্সস করা যাচ্ছে না

 

Saborni Mitra | Published : Mar 5, 2024 4:05 PM IST / Updated: Mar 05 2024, 10:16 PM IST

মেটা মালিকানাধীন ফেসবুক , ইনস্টাগ্রাম ও থ্রেড সব প্ল্যাটফর্মগুলি মঙ্গলবার সন্ধ্যে থেকে প্রযুক্তিগত সমস্য়ার মধ্যে পড়েছে। গোটা বিশ্ব জুড়ে এই জাতীয় সমস্যার মুখোমুখি হয়ে গ্রাহকরা। ব্যবহারকারীরা এই সোশ্যাল মিডিয়াগুলি অ্যাক্সেস করতে পারছে না।

ব্যবহারকারীরা লগইন সমস্যা এবং ফিড রিফ্রেশ সমস্যার মধ্যে পড়েছে। ফোন, কম্পিউটার, ল্যাপটপ- কোনও গেজেট থেকেই এই গুলি অ্যাক্সস করা যাচ্ছে না। Facebook অ্যাকাউন্ট থেকে লগ আউট হওয়া, আবার লগ ইন করা সম্ভব হচ্ছে না। একই অবস্থা ইনস্টাগ্রামেও। ব্যবহারকারীরা তাদের ফিড রিফ্রেশ করতে অসুবিধায় পড়ছে। লেখা পোস্ট তো দূরের কথা লোডও হচ্ছে না। বারবার শাটডাউন হয়ে যাচ্ছে। ব্যবহারকারীরা রাত ৮.৫৬ থেকে এই সমস্যার সমাধান হয়েছে। তাদের ফিডে বিষয়বস্থু লোড করতে সমস্যা হচ্ছে। অ্যাপ, লগইন এবং কন্টেন্ট আপলোড করার ক্ষেত্রে সমস্যাগুলো রিপোর্ট করা হচ্ছে।

ডাউনডিটেক্টরের রিপোর্ট, একটি ওয়েবসাইট যা ইন্টারনেট পরিষেবা বিভ্রাট ট্র্যাক করে, সমস্যাটি শুরু হওয়ার পরে তিনটি প্ল্যাটফর্মের জন্য দ্রুত বৃদ্ধি পেয়েছে। ব্যাপক ব্যবহারকারীর অভিযোগ সত্ত্বেও, মেটা এখনও আনুষ্ঠানিকভাবে সমস্যাটি স্বীকার করেনি।

তবে এদিন ঘণ্টা খানেক পরেই এজাতীয় সমস্যার সমাধান হয়েছে। নতুন করে লগইন করতে হয়েছে গ্রাহকদের।

 

Share this article
click me!