এয়ারটেল ও জিও-র দুর্দান্ত রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের জন্য Netflixফ্রি, রইল বিস্তারিত তথ্য

রিলায়েন্স জিও ও ভারতী এয়ারটেল দুর্দান্ত রিজার্চ প্ল্যান এনেছে। রয়েছে ফ্রি নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের সুবিধেও।

 

Saborni Mitra | Published : Mar 4, 2024 1:35 PM IST

রিলায়েন্স জিও ও ভারতী এয়ারটেল দুর্দান্ত রিজার্চ প্ল্যান এনেছে। সেখানে রয়েছে আনলিমিটেড কলিং এর সুযোগ। পাশাপাশি রয়েছে ফ্রি নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের সুবিধেও। আর রয়েছে দৈনিক 3GB ডেটা ও ১০০টি করে SMS। রইল এই প্ল্যান নেওয়ার জন্য কত খচর পড়বে তার হিসেব নিকেশ।

জিও রিচার্জ প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এটি মোবাইল রিচার্জ করলে পাবেন প্রতিদিন 3GB ইন্টারনেট। যাদের 5G পরিষেবা চালু হয়েছে তারা ওয়েলকাম অফারের মাধ্যমে 5G ডেটা পাবেন। দৈনিক ১০০ এসএমএস ও আনলিমিটেড ভয়েস কলের সুবিধাও পাবেন। এটি পাবেন ১৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানের মাধ্যমে। এই প্ল্যানের মধ্যে মধ্যে রয়েছে ৮৪ দিনের নেটফ্লিক্স পরিষেবা। পাশাপাশি জিও টিভি ও জিও সিনেমার সাবস্ক্রিপশন। মাই জিও অ্যাপ থেকে এগুলি পাবেন।

এয়ারটেলের রিচার্জ প্ল্যান

এয়ারটেলে আরও সুবিধে রয়েছে। ১৪৯৯ টাকা অর্থাৎ একই টাকায় আরও বেশি সুবিধে পাওয়া যাবে। এয়ারটেল দিচ্ছে প্রতিদিন 3GB ইন্টারনেট ডেটা। ১০০ এসএমএস ও ফ্রি আনলিমিটেড কিলিং। সঙ্গে রয়েছে নেটফ্লিক্সের বেসিক সাবস্ক্রিপশন। পাওয়া যাবে হ্যালো টিউন ও ওইকি মিউজিক।

নেটফ্লিক্স দেখার বিশেষ সুবিধে-

অনেকেই রয়েছেন যারা নেটফ্লিক্সের সাবস্ক্রিপশনের জন্য আলাদা করে টাকা খরচ করেন। এজাতীয় প্ল্যানের জন্য তাদের আলাদা করে কোনও টাকা গুণতে হবে না।

 

Share this article
click me!