Flipkart Big Bachat Dhamal Sale: স্মার্ট টিভিতে মিলবে প্রচুর ছাড়, সেল শুরু হবে ৩ ফেব্রুয়ারি থেকে

Flipkart-এ কম্বো ডিলও পাওয়া যাবে। বিক্রির সমস্ত বিবরণ এখনও প্রকাশ করা হয়নি। এতে বিউটি মেকআপ সহ অন্যান্য বিষয়েও অফার পাওয়া যাবে। 

Web Desk - ANB | Published : Feb 1, 2022 8:04 AM IST / Updated: Feb 01 2022, 01:35 PM IST

প্রেমের মাস শুরু হতে না হতেই ই-কমার্স সাইটগুলিতে শুরু হল সেল। যার মধ্যে অন্যতম একটি সাইট হল Flipkart।  Flipkart ৩ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত লাইভ থাকবে Big Bachat Dhamal Sale৷ এই সেল চলাকালীন, আপনি জামাকাপড় থেকে স্মার্টফোন এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস সব কিছুতে পাবেন বিশাল ছাড়। Flipkart-এর নতুন সেলের সমস্ত অফারের বিবরণ এখনও প্রকাশ করা হয়নি। ধামাল ডিল হবে প্রতিদিন সকাল ১২টা, সকাল ৮টা এবং বিকাল ৪টায়। এর পাশাপাশি লুটের বাজারেরও আয়োজন করা হবে, যাতে সকাল ৮টা থেকে মধ্যরাত পর্যন্ত অনেক মাল খুব কম দামে পাওয়া যাবে।
এছাড়াও, Flipkart-এ কম্বো ডিলও পাওয়া যাবে। বিক্রির সমস্ত বিবরণ এখনও প্রকাশ করা হয়নি। এতে বিউটি মেকআপ সহ অন্যান্য বিষয়েও অফার পাওয়া যাবে। এখানে আমরা Flipkart Bachat Dhamaal Sale চলাকালীন বিক্রয়ের জন্য উপলব্ধ স্মার্ট টিভিগুলির একটি তালিকা দেখে নিন-
১) Mi 4A Pro - ৩২ ইঞ্চি টিভি
Mi 4A Pro 80 সেমি (32 ইঞ্চি) ১৬,৯৯৯ টাকা ছাড়ের দামে পাওয়া যাবে। স্মার্ট টিভির আসল দাম 19,999 টাকা, যার মানে আপনি স্মার্ট টিভিতে ১৫ শতাংশ ছাড় পেতে পারেন। আপনি Axis Bank ক্রেডিট কার্ডে 10 শতাংশ ছাড় পেতে পারেন, ৫০০০ বা তার বেশির অর্ডারে ১২৫০ টাকা পর্যন্ত ছাড়।
২) Sony Bravia - ৪৩ ইঞ্চি টিভি
Sony Bravia 108 সেমি (43 ইঞ্চি) দাম ৪৪,৯৯০ টাকা থেকে ৩৯,৯৯৯ টাকায় নেমে এসেছে, যার মানে আপনি ১০ শতাংশ ছাড় পেতে পারেন৷ এছাড়াও, আপনি Citi ক্রেডিট/ডেবিট কার্ডে ৫০০০ এবং তার বেশির অর্ডারে ১০ শতাংশ যা ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও, অ্যাক্সিস ক্রেডিট কার্ড এবং ক্রেডিট ইএমআই লেনদেনে ৫০০ টাকা ছাড় রয়েছে৷
৩) OnePlus Y সিরিজ - ৪০ ইঞ্চি টিভি
OnePlus Y সিরিজের 100 সেমি  যা 40 ইঞ্চি দাম ২৭,৯৯৯ টাকা থেকে ২২,৪৯৯ টাকায় নেমে এসেছে। আপনি নির্বাচিত Axis Bank ডেবিট কার্ডের লেনদেনে অতিরিক্ত ২০০০ টাকা ছাড় পাবেন এবং Axis Bank ক্রেডিট কার্ডগুলিতে ১২৫০ টাকা পর্যন্ত ৫০০০ টাকা এবং তার বেশির অর্ডারে ১০ শতাংশ ছাড় পাবেন৷
৪) Vu Primium - ৫৫ ইঞ্চি টিভি
Vu প্রিমিয়াম ১৩৯ সেমি (৫৫ ইঞ্চি) এর দাম ৭৫,০০০ টাকা থেকে ৩৬,৯৯৯ টাকায় নেমে এসেছে। আপনি স্মার্ট টিভিতে ৫০ শতাংশ ছাড় পাবেন। আপনি ৪৯৯৯ টাকায় Google Nest Hub এবং ১৯৯৯ টাকায় Google Nest Mini পাবেন। আপনি Citi ক্রেডিট কার্ডের EMI লেনদেনে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় এবং Flipkart Axis Bank ক্রেডিট কার্ডে ৫ শতাংশ সীমাহীন ক্যাশব্যাক পাবেন।
৫) LG 43 ইঞ্চি টিভি
LG-এর 108 সেমি (43 ইঞ্চি) দাম ৩৬,৯৯৯ টাকা। পণ্যটির আসল মূল্য ৫৯,৯৯০ টাকা, যার মানে আপনি ফ্লিপকার্ট Big Bachat Dhamal Sale এর সময় পণ্যটির উপর ৩৮ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। আপনি Flipkart Axis Bank ক্রেডিট কার্ড এবং Lenovo Smart Clock Essential-এ ২৯৯৯ টাকায় ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন।

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Share this article
click me!