Flipkart Big Billion Days: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেলে দূরন্ত ছাড়, জলের দরে মিলবে Google Pixel 7 এবং Nothing Phone

সেল শুরু হওয়ার একদিন আগেই এই সেলের লাভ তুলতে পারবেন ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা।

Ishanee Dhar | Published : Sep 28, 2023 9:07 AM IST

আর কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল। জামাকাপড় থেকে ইলেকট্রনিকস সবেতেই থাকছে দূর্দান্ত ছাড়। আগামী ৪ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেল। স্মার্টফোন, স্মার্টওয়াচ, ইয়ারফোন সহ একাধিক গ্যাজেট, টেলিভিশন এবং হোম অ্যাপ্লায়েন্সে থাকছে দূরন্ত ডিসকাউন্ট। উল্লেখ্য সেল শুরু হওয়ার একদিন আগেই এই সেলের লাভ তুলতে পারবেন ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা।

কোন কোন জিনিসে বিশেষ ছাড়?

এই মরশুমের সেলে বিশেষ আকর্ষণ Google Pixel 7 এবং Nothing Phone (1) স্মার্টফোন। এই দুই ফোনের উপর থাকছে মোটা টাকার ছাড়। এমনকী বিশেষ শর্তে যোগ হতে পারে ব্যাঙ্ক ডিসকাউন্টও। তবে শুধু এই দুই ফোন নয়। থাকছে আরও একাধিক ফোনে বিশেষ ছাড়।

কোন কোন স্মার্টফোনে থাকছে অফার?

ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডেস সেলে থাকছে একাধিক স্মার্টফোনে বিশাল ছাড়। এই তালিকায় থাকছে Moto G54 5G, Samsung Galaxy F34 5G, Relame C51, Infinix Zero 30 5G, Moto G84 5G, Vivo V29e, Poco M6 Pro 5G, iPhone 14 Series, iPhone 13 এবং Samsung Galaxy S23 Ultra।

কোন ফোনে কত টাকা ছাড় থাকছে?

Google Pixel 7 মডেলটি ভারতে লঞ্চ করেছে ৫৯,৯৯৯ টাকায়। ৮GB র‌্যাম-সহ ১২৮GB স্টোরেজ এই ফোনের। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেলে এই ফোনের দাম হচ্ছে ৩৬,৯৯৯ টাকা। অর্থাৎ ডিসকাউন্ট মিলছে ২৩,০০০ টাকা।

বর্তমানে বাজারে সাড়া ফেলেছে Nothing Phone (1)। এই স্মার্টফোন ভারতে লঞ্চ করেছিল ৩২,৯৯৯ টাকা দামে। আসন্ন ফ্লিপকার্ট সেলে ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে এই ফোন।

জেনে রাখা দরকার Axis, ICICI এবং Kotak Mahindra ব্যাঙ্ক তাঁদের গ্রাহকদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থাও করেছে। আপনার কাছে যদি ক্রেডিট থাকে তাহলে আরও ডিসকাউন্ট মিলবে।

Share this article
click me!