Jio Vi Airtel-এর রিচার্জে বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন, আলাদা করে করতে হবে না খরচ

এই প্ল্যানে Netflix-এর ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে, যা আপনার অনেক টাকা বাঁচাতে পারে। শুধু জিও নয় ভিআই, এয়ারটেল ও দিচ্ছে এই অফার-

 

deblina dey | Published : Sep 26, 2023 6:30 AM IST

আপনি যদি Netflix-এ সিনেমা দেখতে পছন্দ করেন এবং এর সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে টাকা খরচ করেন, তাহলে আমরা আপনার জন্য Jio-এর একটি চমৎকার পোস্টপেইড প্ল্যান নিয়ে এসেছি। সেই সমস্ত বৈশিষ্ট্য এই প্ল্যানে উপলব্ধ যা আপনি অনেক পছন্দ করবেন। শুধু তাই নয়, এই প্ল্যানে Netflix-এর ফ্রি সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে, যা আপনার অনেক টাকা বাঁচাতে পারে। শুধু জিও নয় ভিআই, এয়ারটেল ও দিচ্ছে এই অফার-

এটা কোন প্ল্যান?

আপনি যদি বিনামূল্যে Netflix দেখতে চান, তাহলে Jio আপনার জন্য একটি শক্তিশালী পোস্টপেইড প্ল্যান অফার এনেছে যার দাম ৬৯৯ টাকা। এই প্ল্যানে শুধুমাত্র বিনামূল্যের OTT সুবিধাই দেওয়া হয় না, এছাড়াও আরও অনেক আকর্ষণীয় সুবিধা রয়েছে যা প্রত্যেক ব্যবহারকারী পছন্দ করবে। আমরা যদি সুবিধার কথা বলি, প্রথমত এই প্ল্যানে আপনাকে সারা ভারতে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়। পাওয়ারফুল কলিং দেশের যে কোন জায়গায় করা যাবে। এছাড়াও, ব্যবহারকারীদের জন্য ১০০ জিবি ডেটা দেওয়া হয়।

আপনি এটি ইন্টারনেটের জন্য ব্যবহার করতে পারেন। এই রিচার্জ প্ল্যানের সঙ্গে, গ্রাহকদের 3টি সিমও দেওয়া হয় যা আপনি সহজেই আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ব্যবহার করতে পারেন এবং প্ল্যানের সুবিধাগুলি পেতে পারেন।

আপনি OTT সুবিধা পাবেন

আপনি যদি এই প্ল্যানের সুবিধাগুলি কম খুঁজে পান, তাহলে আমরা আপনাকে বলি যে এই সস্তার পোস্টপেইড প্ল্যানের সঙ্গে, কোম্পানি নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন দেয় একেবারে বিনামূল্যে। আপনি যদি এই প্ল্যানের সুবিধা পেতে চান, তাহলে আপনি পোস্টপেইড সংযোগে স্যুইচ করতে পারেন যা আপনার জন্য খুবই উপযোগী হবে। এই প্ল্যানটি আপনার পকেটের উপর বোঝা ফেলবে না তবে আপনি এতে অনেক সুবিধা পাবেন যা আপনার প্রয়োজন মেটাতে যথেষ্ট।

যেহেতু এটি একটি পোস্টপেইড প্ল্যান, এর মেয়াদ শেষ হয়ে গেলেও এর পরিষেবাগুলি বন্ধ হবে না, যেখানে প্রিপেড রিচার্জ প্ল্যানে, মেয়াদ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সমস্ত পরিষেবা বন্ধ হয়ে যায়, যার কারণে অনেক সময় আপনাকে অনেক সমস্যায় পড়তে হয়। এমন পরিস্থিতিতে, আপনি যদি কোনও পোস্টপেইড রিচার্জ নেন তবে আপনি এতে সুবিধা পাবেন।

Share this article
click me!