প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা ফ্রি, সস্তার ২টি রিচার্জ প্ল্যান এনে চমক এয়ারটেলের

এয়ারটেল হাজির হল ২টি রিচার্জ প্ল্যান নিয়ে। যাতে প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা ফ্রি, সস্তার ২টি প্যাক এনে চমক দিল এয়ারটেল। দুটিই প্রিপেড প্ল্যান। এয়ারটেলের পক্ষ থেকে আনা দুটি প্ল্যানের বৈধতা ১ মাস। একটি প্ল্যানের মূল্য ২৯৬ টাকা। অপরটির মূল্য ৩১৯ টাকা। জেনে নিন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত। 

Sayanita Chakraborty | Published : Apr 2, 2022 9:02 AM IST

মোবাইল রিচার্জ করতে গিয়ে মধ্যবিত্তের নাভিশ্বাস ওঠার জোগার। প্রতি মাসে প্রয়োজন না হলেও প্রায় ১০০ টাকা মূল্যের রিচার্জ করতে হয়। এই করতে গিয়ে নানা রকম সমস্যায় পড়ছেন ক্রেতারা। সে কারণেই, গত জানুয়ারি মাসে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার তরফ থেকে প্রতিটি টেলিকম সংস্থাকে একটি নতুন রিচার্জ প্ল্যান আনার নির্দেশ দেওয়া হয়েছিল। তারা বলেছিলেন ৩০ দিন বা ১ মাসের রিচার্জ প্ল্যান আনার কথা। সেই মতো এয়ারটেল হাজির হল ২টি রিচার্জ প্ল্যান নিয়ে। যাতে প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা ফ্রি, সস্তার ২টি প্যাক এনে চমক দিল এয়ারটেল। দুটিই প্রিপেড প্ল্যান। এয়ারটেলের পক্ষ থেকে আনা দুটি প্ল্যানের বৈধতা ১ মাস। একটি প্ল্যানের মূল্য ২৯৬ টাকা। অপরটির মূল্য ৩১৯ টাকা। জেনে নিন এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত। 

২৯৬ টাকার এয়ারটেল প্রিপেড প্ল্যানটি বৈধতা ৩০ দিনের। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা। রয়েছে ১০০ টি ফ্রি এসএমএস। পরবর্তী প্যাকটি হল ৩১৯ টাকার। এটিও এক মাসের প্যাক। এই প্যাকে রয়েছে ২ জিবি করে হাই স্পিড ডেটা অফার। রয়েছে ১০০টি ফ্রিম এসএমএস। এই প্ল্যান দুটি যে সব গ্রাহকরা রিচার্জ করবেন, তারা ৩০ দিন অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল পেয়ে যাবে। সঙ্গে ৩ মাসের জন্য অ্যাপোলো ২৪x৭ সার্কলের সুবিধা পাবেন এবং ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাকাও পেয়ে যাবেন। শুধু তাই নয় থাকছে উইঙ্ক মিউজিকের অফারও। 

এদিকে আবার জিও-তে এসেছে ২টি সস্তার প্ল্যান। প্রতিদিন ২ জিবি ডেটা ফ্রি পাবেন যে প্ল্যান ভরালে। ২৪৯ এবং ২৯৯ টাকার রয়েছে প্ল্যান দুটি। এতে প্রতিদিন ২ জিবি ডেটা সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ এসএমএস ফ্রি রয়েছে। আপাত অর্থে দুটি প্ল্যানে একই সুবিধ রয়েছে। শুধু তারতম্য দিনের। ২৪৯ টাকার প্ল্যানটি ২৩ দিনের। আর ২৯৯ টাকার প্ল্যানটি হল ২৮ দিনের। 
অন্যদিকে, ভোডাফোনেও এসেছে নতুন প্ল্যান। ২ জিবি ডেটা পাবেন ৩৫৯ টাকা রিচার্জ করলে পাবেন সুবিধা। ১০০ টি এসএমএস ফ্রি রয়েছে এই প্যাকেজে। সঙ্গে আছে আনলিমিটেড ভয়েস কলের ফেসিলিটি। এছাড়া রয়েছে বিনামূল্যে ভিআই মুভিজ ও টিভি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়ার সুযোগ। তাই দেরি না করে এবার রিচার্জ করেই ফেলুন।  

আরও পড়ুন- বসন্তে রোজ পাতে রাখুন সজনে, ডাঁটা চিবোলেই মিলবে যৌন সুখ- সেরে যাবে সর্দিকাশি    

আরও পড়ুন- ৫০-এর পর কমছে আত্মবিশ্বাস, রইল কয়টি টোটকা, এই সহজ উপায় মেনে আত্মবিশ্বাস বাড়ান

আরও পড়ুন- গরমে ত্বক অধিক তৈলাক্ত হয়ে যাচ্ছে? মেকআপ করার আগে এই কয়টি জিনিস মাথায় রাখুন

  
 

Share this article
click me!